রাঙামাটি । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ , ১২ বৈশাখ ১৪৩১

ব্রেকিং

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব : কাপ্তাইয়ে প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাপার্বত্যাঞ্চলের পরিস্থিতি অবনতি ঘটলে আইন-শৃঙ্খলা বাহিনী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে : বীর বাহাদুর ঊশৈসিং এমপিসাজেকে নিহত ৯ জনের ময়নাতদন্ত শেষে হস্তান্তর, আহত ২ শ্রমিককে ঢাকায় প্রেরণকাপ্তাই হ্রদে ৩ মাসের জন্য মাছ শিকারে নিষেধাজ্ঞা শুরুকেএনএফ প্রধান নাথান বমের স্ত্রী ‘নিখোঁজ’সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৯, পরিচয় মিলেছে ২ জনের!তীব্র তাপদাহ: জনগণকে সচেতন করতে প্রচারণায় নেমেছে রাঙামাটি স্বাস্থ্য বিভাগকাপ্তাই পানি বিদ্যুৎকেন্দ্রের ৫ ইউনিটের ৪টিই বন্ধ, উৎপাদন কমে ৩০ মেগাওয়াট

কাউখালী (রাঙামাটি) প্রতিনিধিঃ-

প্রকাশিত: ১০:১৩, ২৪ আগস্ট ২০২০

কাউখালীতে সড়ক দূর্ঘটনায় আহত ২

কাউখালীতে সড়ক দূর্ঘটনায় আহত ২

কাউখালী (রাঙামাটি) প্রতিনিধিঃ- কাউখালী উপজেলায় সড়ক দূর্ঘটনায় পোয়াপাড়া মডেল উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষক ও দপ্তরী আহত হয়েছে।

সোমবার (২৪ আগস্ট) সকালে রাণীরহাট হতে কাউখালীগামী একটি যাত্রীবাহী সিএনজির সামনে হঠাৎ কুকুর এসে পড়লে সিএনজিটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে সিএনজিতে থাকা যাত্রী পোয়াপাড়া মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সুপ্রিয় চাকমা ও দপ্তরী শিমুল বড়ুয়া আহত হন।

আহত সুপ্রিয় চাকমা শারীরিক ভাবে গুরুতর আহত না হলেও দপ্তরী শিমুল বড়ুয়ার মাথা ও শরীরে মারাত্নকভাবে জখম হয়। বর্তমানে শিমুল বড়ুয়া কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন এবং সুপ্রিয় চাকমাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছাড়পত্র দেওয়া হয়েছে।

আলোকিত রাঙামাটি

জনপ্রিয়