আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
নানিয়ারচরে দুই সিএনজির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত তিন পার্বত্য জেলায় নিয়োগ তত্ত্বাবধান করবে মন্ত্রণালয়
  • শুক্রবার   ২৩ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১০ ১৪২৮

  • || ১০ রমজান ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ৩ জন। মোট আক্রান্ত হয়েছেন- ১৪৩৬, মোট মৃত্যু ১৭ জন। মোট ভ্যাকসিন প্রদান করা হয়েছে- ৩২,১৪৭ জনকে।

অশ্রুসিক্ত নয়নে রাঙামাটি ডিসি’র বিদায়, নবাগত ডিসি’র দায়িত্ব গ্রহণ

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১ মার্চ ২০২১  

ছবি:- আলোকিত রাঙ্গামাটি

ইমতিয়াজ ইমন (সদর) প্রতিনিধিঃ- রাঙামাটি জেলার নতুন জেলা প্রশাসক হিসাবে সোমবার (১লা মার্চ) দায়িত্বভার গ্রহণ করেছেন মোহাম্মদ মিজানুর রহমান। সোমবার দুপুরে রাঙামাটি বিদায়ী জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ ফুলের শুভেচ্ছা দিয়ে নতুন জেলা প্রশাসকের হাতে দায়িত্ব তুলে দেন। 

এ সময় রাঙামাটি অতিরিক্ত (সার্বিক) জেলা প্রশাসক মোঃ মামুন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শিল্পী রানী রায়, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ মামুন মিয়া, রাঙামাটি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা, কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা, জুরাছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ ও উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

সোমবার দুপুর ১ টায় রাঙামাটির নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ে উপস্থিত হলে প্রথমে রাঙামাটি অতিরিক্ত (সার্বিক) জেলা প্রশাসক মোঃ মামুন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শিল্পী রানী রায় ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে একে একে উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ ও রাঙামাটি জেলা প্রশাসনের কর্মচারী কল্যাণ পরিষদের পক্ষ থেকে ফুল দিয়ে জেলা প্রশাসককে বরণ করে নেয়া হয়। 

পরে রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ে দায়িত্ব হস্তান্তর স্বাক্ষরের পর রাঙামাটি বিদায়ী জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ নবাগত জেলা প্রশাসককে ফুল দিয়ে বরণ করে নেন এবং নিজ হাতে দায়িত্ব বুঝিয়ে দেন। 

জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ বলেন, গত তিন বছর রাঙামাটি জেলার যে দায়িত্ব পালন করেছি তা ছিলো আমার জীবনের শ্রেষ্ঠ দায়িত্ব পালন। রাঙামাটির প্রতিটি মানুষ যেন আমার নিজ আপন জন। সকল কর্মকর্তা- কর্মচারী ও রাঙামাটি জেলার সকল সংবাদকর্মীদের সহযোগিতার মধ্যে দিয়ে আমি একটি ভালো সময় রাঙামাটিতে পার করতে পেরেছি। আগামী দিন গুলোতে রাঙামাটি জেলা বাসীর জন্য আমার মনের দুয়ার সব সময় খোলা থাকবে। 

নবাগত জেলা প্রশাসক বলেন, রাঙামাটির বিদায়ী জেলা প্রশাসক যে ভাবে দায়িত্ব পালন করেছে আমার কর্মময় জীবনে সেই ভাবেই আমার দাযিত্ব পালন করার চেষ্টা করবো। সেই জন্য তিনি রাঙামাটি জেলাবাসী সহ জেলা প্রশাসনের সকল কর্মকর্তা ও সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। 

পরে জেলা প্রশাসক বিদায় নেয়ার সময় এক হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। জেলা প্রশাসক কার্যালয়ের সকল কর্মকর্তা কর্মচারীরা অফিসের সামনে দাঁড়িয়ে জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদকে বিদায় জানান। 

উল্লেখ্য, গত ২৮ জানুয়ারী মন্ত্রী পরিষদ বিভাগের উপ-সচিব মোহাম্মদ মিজানুর রহমানকে (যার পরিচিতি নং-১৫৪২৫) নিয়োগ পদায়ন করা হয়েছে। বর্তমান জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদকে খাদ্য মন্ত্রণালয়ের উপ-সচিব হিসাবে পদায়ন করা হয়েছে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি