ব্রেকিং:
রাঙামাটিতে নতুন করে আরো ১ নার্স করোনায় আক্রান্ত, এই নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ৬১ জন এসএসসি: রাঙামাটিতে পাশের হার ৭৬.৮৭%, জিপিএ ৫ পেয়েছে ১৪৩ জন
  • সোমবার   ০১ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭

  • || ০৯ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
বাঘাইছড়িতে নিষেধাজ্ঞা অমান্য করে চলছে ডিমওয়ালা মা মাছ ধরার মহোৎসব রাইখালীতে আরও ১ হাজার পরিবার পেল প্রধানমন্ত্রীর বিশেষ উপহার কাপ্তাইয়ের রাইখালীতে করোনা উপসর্গ নিয়ে এক নার্সের মৃত্যু লংগদুতে উপ-সহকারী মেডিকেল অফিসার করোনা পজেটিভ রাঙামাটিতে ৬০ লিটার চোলাই মদ সহ আটক ২ কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত রাঁধুনী করোনায় আক্রান্ত
১৭৬

অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন কাপ্তাই নৌ-বাহিনী

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৮ মার্চ ২০২০  


কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ- দেশব্যাপী করোনা ভাইরাস সংক্রমণ মোকাবেলায় কাপ্তাই নতুন বাজার ও তৎসংলগ্ন এলাকার পরিবেশ জীবাণুমুক্ত রাখতে জীবাণুনাশক ওষুধ ছিটানোর পাশাপাশি দুঃস্থ ও অসহায় মানুষদের সাহায্যার্থে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ নৌবাহিনী কাপ্তাই শহীদ মোয়াজ্জম ঘাঁটি।

শনিবার (২৮ মার্চ) কাপ্তাই উচ্চ বিদ্যালয়ে নৌ-বাহিনী ঘাঁটি শহীদ মোয়াজ্জমের তত্ত্বাবধানে ঘাঁটির নির্বাহী কর্মকর্তা কমান্ডার এনামুল হক ২৫০ পরিবারের হাতে ত্রান সামগ্রী তুলে দেন।

নির্ধারিত দুরত্ব বজায় রেখে সু-শৃঙ্খল পরিবেশে এই ত্রান বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়। এ সময় কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফসহ ঘাঁটির কর্মকর্তা, নৌ-বাহিনীর সদস্য এবং জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন। এছাড়া, নৌবাহিনীর সদস্যরা জনসমাগম বন্ধসহ সামাজিক দূরত্ব বজায় রাখতে এবং মানুষকে ঘরে থাকা নিশ্চিত করতে মাইকিং করার পাশাপাশি বিভিন্ন প্রচারণা চালায়। একই সাথে তারা করোনা প্রতিরোধে সচেতনতা তৈরি করতে স্থানীয়দের বিভিন্ন লিফলেট বিতরণ এবং নানা পরামর্শ প্রদান করেন।

পরে উদ্ভুত পরিস্থিতি মোকাবেলায় স্থানীয় গরীব, দুঃস্থ ও অসহায় মানুষদের মাঝে জীবাণুনাশক সাবান ও মাস্ক, চাল, ডাল, আলুসহ বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর