ব্রেকিং:
ঢাকার মিরপুর থেকে বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন (অবসরপ্রাপ্ত) আবদুল মাজেদ গ্রেফতার।
  • বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৫ ১৪২৬

  • || ১৫ শা'বান ১৪৪১

সর্বশেষ:
বাঘাইছড়ি উপজেলা সাজেকের শিয়ালদাহ গ্রামে নতুন করে হামে আক্রান্ত ২০ শিশুকে চিকিৎসা সেবা দিয়েছে বিজিবি, ৮ এপ্রিল হেলিকপ্টারে নিউথাংনাক যাচ্ছে ৮ সদস্যের মেডিকেল টিম হাসপাতালে নেই আই‌সিইউ: প্রধানমন্ত্রীর দৃ‌ষ্টি আকর্ষন করলেন ডিসি কাপ্তাই হ্রদে ভেসে উঠা জমিতে বাম্পার ফলনেও কৃষকের মুখে হাসি নেই ভ্রাম্যমান আদালতের অভিযান কাপ্তাইয়ে ৭ হাজার ৯শ` টাকা জরিমানা করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে স্বেচ্ছায় ১৬ সদস্যের ইমার্জেন্সি টিম গঠন করেছে রাঙামাটি জেলা প্রশাসন সাজেকে পরিস্থিতি নিয়ন্ত্রণে, মঙ্গলবার থেকে হাম-রুবেলা ক্যাম্পেইন শুরু
৬৬১

অসাধু ব্যবসায়ী ও করোনা সচেতনতায় উপজেলা নির্বাহী অফিসারের অভিযান

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২০ মার্চ ২০২০  


কাউখালী (রাঙামাটি) প্রতিনিধিঃ- করোনা কে কেন্দ্র করে কিছু অসাধু ব্যবসায়ী কর্তৃক নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির অভিযোগে কাউখালী উপজেলা নির্বাহী অফিসার শতরুপা তালুকদার সরেজমিনে কাউখালী বাজার মনিটরিং করেছেন।

বৃহস্পতিবার (১৯ মার্চ) কাউখালী উপজেলার বিভিন্ন দোকান ও বাজারে তিনি এই মনিটরিং করেন। এ সময় উপস্থিত ছিলেন কাউখালী থানার এসআই মো: হারুন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুইমিপ্রু রোয়াজার সহ উপজেলা নির্বাহী অফিসের অন্যান্য কর্মকর্তাগণ।

উপজেলা নির্বাহী অফিসার জানান, কেউ যদি করোনার দোহায় দিয়ে দ্রব্য মূল্যের দাম বৃদ্ধি করে তার বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে। এই বিষয়ে জনসাধারণ কে তথ্য দিয়ে প্রসাশন কে সাহায্য করার জন্য অনুরোধ জানান উপজেলা নির্বাহী অফিসার শতরুপা তালুকদার।

মনিটরিং শেষে উপজেলা প্রসাশনের পক্ষ হতে জনসাধারণের নিকট করোনা সচেতনতায় লিপলেট বিতরণ করা হয় এবং সকলকে করোনা প্রতিরোধে সর্তকতা পালনসহ বিদেশ ফেরত কেউ আসলে তাকে বাধ্যতামূলক হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য বলা হয়।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর