আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
নানিয়ারচরে সেনা টহলে সন্ত্রাসীদের গুলিবর্ষণ, পাল্টা গুলিতে ইউপিডিএফ সন্ত্রাসী সাজেক চাকমা নিহত
  • শনিবার   ০৫ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ২১ ১৪২৭

  • || ১৮ রবিউস সানি ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে নতুন করে আরো ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে। মোট আক্রান্ত- ১০৫২, মোট সুস্থ- ৯৪৪, মোট মৃত্যু- ১৫ জন।
৫৬৯

আওয়ামী লীগের নেতার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে বরকলে মানববন্ধন

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২ নভেম্বর ২০২০  


বরকল উপজেলায় আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদের সদস্য সবির কুমার চাকমাকে একটি কুচক্রীমহল রাজনৈতিক ও সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন ও মিথ্যা ও ষড়যন্ত্রমূলক অপপ্রচার বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বরকল উপজেলা এলাকাবাসী।

সোমবার (২ নভেম্বর) সকালে বরকল উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গণে ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শামসুল আলম, যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, ছাত্রলীগের সাধারণ সম্পাদক দোলন দাশ।

মানববন্ধনে ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, বরকল উপজেলায় আওয়ামী লীগের পক্ষ থেকে যখন সবির কুমার চাকমা এলাকার উন্নয়নে এগিয়ে নিয়ে যাচ্ছে তখন একটি স্বার্থন্বেষী মহল ষড়যন্ত্রমূলক অপপ্রচার চালিয়ে এলাকার উন্নয়ন বাধাগ্রস্থ করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। এইসব ষড়যন্ত্রকারীরা চায় না এলাকার উন্নয়ন হোক। 

তাই তারা সবির চাকমাকে রাজনৈতিক ও সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করে বরকল উপজেলা আওয়ামী লীগের কার্যক্রম বাঁধাগ্রস্থ করার ষড়যন্ত্র করে যাচ্ছে। আর এটি তার বিরুদ্ধে স্বার্থন্বেষী মহলের পরিকল্পিত ষড়যন্ত্র। সবির কুমার চাকমাকে সমাজে হেয় প্রতিপন্ন ও ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য এহেন অপচেষ্টা করা হয়েছে। 

বক্তারা আরো বলেন, সবির কুমার চাকমা বরকল উপজেলায় সবার কাছে অতি পরিচিত একজন সমাজ সেবক ও রাজনৈতিক কর্মী। তার কারণে এলাকার উন্নয়নের গতি চলমান রয়েছে। তার এই পরিচ্ছন্নতাকে বিতর্কিত করতে ওই মহলটি সম্পূর্ণ হয়রানিমূলক মিথ্যা অপপ্রচার ছড়াচ্ছে। যা সম্পূর্ণরূপে উদ্দেশ্য প্রণোদিত। তাই এইসব কুচক্রীমহল ও ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করে তাদের প্রতিহত করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে আসতে হবে।

মানববন্ধনে বরকল উপজেলার বিভিন্ন এলাকা থেকে প্রায় সহস্রাধিক গ্রামবাসী নারী-পুরুষ অংশ গ্রহণ করেন।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর