আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
প্রথম বারের মতো রাঙামাটি পিসিআর ল্যাব থেকে ৮ জনের করোনা শনাক্ত, এ নিয়ে জেলায় মোট করোনা রোগী ৭২২
  • বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৯ ১৪২৭

  • || ২২ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
রাঙামাটির উপজেলা ভিত্তিক করোনা আপডেটঃ- রাঙামাটি সদর- আক্রান্ত ৪৮৯, কাপ্তাই- আক্রান্ত ১০৭, কাউখালী- আক্রান্ত ৩১, বাঘাইছড়ি- আক্রান্ত ১৬, বরকল- আক্রান্ত ০৫, লংগদু- আক্রান্ত ১৮, রাজস্থলী- আক্রান্ত ১১, বিলাইছড়ি- আক্রান্ত ১৩, জুরাছড়ি- আক্রান্ত ২৩, নানিয়ারচর- আক্রান্ত ০৯। মোট আক্রান্ত- ৭২২, মোট সুস্থ- ৬২৮, মোট মৃত্যু- ১০ জন।
১৯৮৮

আবারো রাঙামাটি সদর হাসপাতালের এক নার্স করোনায় আক্রান্ত

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৩ মে ২০২০  


॥ রাঙ্গামাটি প্রতিনিধি ॥ রাঙামাটি সদর হাসপাতালের আরো এক নার্সের করোনা সনাক্ত হয়েছে। এ নিয়ে রাঙামাটি জেলা করোনা সনাক্ত হলো ৫ জন।

গতকাল মঙ্গলবার রাত ১২টায় রাঙামাটি সিভিল সার্জন কার্যালয়ে চট্টগ্রাম থেকে রিপোর্ট আসলে রাঙামাটি করোনা ফোকাল পারসন ডাঃ মোস্তফা কামাল এই তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, মূলত আমরা আগের নার্সের হিস্ট্রি ট্র্যাকডাউন করে জানা যায় যে, নার্স আগে আক্রান্ত হয়েছে তার সংস্পর্শে এসেছিলো এই নার্স। তাই আমরা তা নমুনা সংগ্রহ করে ৯ মে পরীক্ষার জন্য চট্টগ্রামে পাঠানো হয়। আমরা নমুনা সংগ্রহের দিন থেকেই তাকে হোম আইসোলেশনে রাখা হয়েছে। বর্তমানে তিনি সম্পূর্ণ সুস্থ আছেন বলে জানান ডাঃ মোস্তফা কামাল।

উল্লেখ্য, গত ৬ মে যে চারজনের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছিলো দ্বিতীয় দফায় তাদের ৪ জনের রিপোর্ট ‘নেগেটিভ’ এসেছে। 

সোমবার (১১ মে) চট্টগ্রাম থেকে আসা রিপোর্টে তাদের দ্বিতীয়বারের করোনা পরীক্ষার ফলাফলে রাঙামাটি সদর হাসপাতালের দায়িত্বরত সিনিয়র নার্স ও মোল্লা পাড়া এলাকার ৫০ বছর বয়সী একজন শ্রমিক, রিজার্ভ বাজার এলাকার ৯ মাস বয়সী শিশু ও দেবাশীষ নগর এলাকার যুবকের রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানিয়েছেন রাঙামাটি সিভিল সার্জন ডা. বিপাশ খীসা। গতকাল তৃতীয় দফায় তাদের আবারো রিপোর্ট চট্টগ্রামে পাঠানো হয়।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর