ব্রেকিং:
কাপ্তাইয়ের রাইখালীতে ইউপি সদস্য মংচিং মারমাকে অপহরণ করেছে দুর্বৃত্তরা রাঙামাটিতে দুর্বৃত্তের হামলায় ইউপিডিএফের এক কর্মী নিহত
  • বৃহস্পতিবার   ২০ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৭ ১৪২৬

  • || ২৫ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
রাজস্থলীতে জোনকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃ ভাষা দিবস উপলক্ষে রাঙামাটিতে শুরু হয়েছে অমর একুশে বই মেলা পাহাড়ের প্রতিটি এলাকায় সরকারের উন্নয়ন কর্মকান্ড পৌছে দিতে কাজ করছে বেশ কয়েকটি বিভাগ ও প্রতিষ্ঠান: এ,কে,এম মামুনুর রশিদ বাঘাইছড়িতে ট্রাক্টর উল্টে প্রাণ গেলো চালকের কঠোর আন্দোলনের হুশিয়ারী, কাপ্তাই উপজেলা ভাইস চেয়ারম্যানের মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ
৩১১

আসছে ‘মুন্না ভাই থ্রি’, জানালেন সঞ্জয় নিজেই

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৩ ফেব্রুয়ারি ২০২০  

ছবি: সংগৃহীত


সঞ্জয় দত্ত অভিনীত ছবি ‘মুন্না ভাই এমবিবিএস’ মুক্তি পেয়েছিলো ২০০৩ সালে। এরপরে ছবিটির দ্বিতীয় কিস্তি মুক্তি পেলেও বহুদিন ‘পর্দার ডাক্তার’ সঞ্জয়কে দেয়া যায় নি। অবশেষে ‘মুন্না ভাই’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তির কাজ শুরু হচ্ছে।

রাজকুমার হিরানির পরিচালনায় আগামী ১০ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে সিনেমাটির নির্মাণের কাজ। প্রযোজক বিধু বিনোদ চোপড়া এবং সঞ্জয় দত্ত দু’জনেই বিষয়টি জানিয়েছেন।

সঞ্জয় দত্ত জানান, চিত্রনাট্য লেখার কাজ শেষ। খুব শিগরিই সিনেমাটির শুটিং শুরু হবে। সব ঠিক থাকলে বছরের শেষে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বিধু বিনোদ চোপড়া বর্তমানে তার নতুন সিনেমা ‘শিকারা’র প্রচারণা নিয়ে ব্যস্ত রয়েছেন। ৭ ফেব্রুয়ারি সিনেমাটি মুক্তির পরই ‘মুন্না ভাই থ্রি’র কাজ শুরু করবেন বলে ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন তিনি।

বিধু বলেন, নতুন পর্বে আগের মতো সঞ্জয় ও তার সঙ্গীরা থাকবেন। ১০ ফেব্রুয়ারি থেকে ‘মুন্না ভাই থ্রি’র কাজ শুরু করতে যাচ্ছি। সিনেমাটির থিম কী হবে, তা ঠিক করতে এতদিন সময় লেগে গেছে। আমরা এখন তা পেয়েছি।

‘মুন্না ভাই’ সিরিজে পর্দায় মুন্না ভাইয়ের চরিত্রে অভিনয় করেন সঞ্জয় দত্ত। তার সহকারী সার্কিট চরিত্রে আরশাদ ওয়ারসিকে দেখা গেছে। আগের দুই পর্বের মতো ফ্র্যাঞ্চাইজিটির অন্যতম এই অভিনেতাও নতুন পর্বে থাকছেন বলে জানিয়েছেন প্রযোজক।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর