আলোকিত রাঙামাটি
  • বুধবার   ২৮ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১৩ ১৪২৭

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে মোট করোনায় আক্রান্ত- ৯২৭, মোট সুস্থ- ৮৮৭, মোট মৃত্যু- ১৪ জন।
৬৪৯

ইউএনও’র বিদায়ী সংবর্ধনা ও হৃদয়ে বাঘাইছড়ি কার্যালয়ের শুভ উদ্বোধন

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১ অক্টোবর ২০২০  


বাঘাইছড়ি প্রতিনিধিঃ- সামাজিক সেবামূলক ও অরাজনৈতিক সংগঠন হৃদয়ে বাঘাইছড়ি কতৃক বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার আহসান হাবীব জিতুর বদলী জনিত বিদায়ী সংবর্ধনার আয়োজন করা হয়।

একই সাথে হৃদয়ে বাঘাইছড়ির কার্যালয়ের শুভ উদ্বোধন ও ইউএনও’র শুভ জন্মদিন উদযাপন করা হয়।

হৃদয়ে বাঘাইছড়ি রাঙামাটি ইউনিট'র সহ-সভাপতি মোঃ শাহরিয়ার রাকিব এর সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঘাইছড়ি উপজেলার সদ্য বিদায়ী নির্বাহী অফিসার জনাব আহসান হাবীব জিতু, বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক জনাব গিয়াস উদ্দিন আল মামুন, বাঘাইছড়ি প্রেস ক্লাবের সভাপতি দিলীপ কুমার দাশ, কাচালং সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন হৃদয়ে বাঘাইছড়ির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ মাহমুদুল হাসান সোহাগ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, হৃদয়ে বাঘাইছড়ির কেন্দ্রীয় কমিটি, বাঘাইছড়ি ইউনিট, চট্টগ্রাম ইউনিট, রাঙামাটি ইউনিট ও খাগড়াছড়ি ইউনিট এর স্বেচ্ছাসেবীবৃন্দ।

বাঘাইছড়ি উপজেলার সার্বিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করায়  ইউএনও কে বাঘাইছড়িবাসীর পক্ষে সম্মাননা স্মারক প্রদান করা হয় এবং কেক কাটার মধ্যমে ইউএনও’র ৩৯তম জন্মদিন পালন করা হয়।

অনুষ্ঠানে সদ্য বিদায়ী ইউএনও মহোদয় হৃদয়ে বাঘাইছড়ির স্বেচ্ছাসেবীদের উদ্দেশ্যে বিভিন্ন শিক্ষামূলক পরামর্শ প্রদান করেন যা ছিলো প্রতিটা স্বেচ্ছাসেবীর জন্য অনুপ্রেরণা মূলক।

হৃদয়ে বাঘাইছড়ির কার্যক্রম কে বেগবান করার জন্য উপজেলা পরিষদের পক্ষ থেকে হৃদয়ে বাঘাইছড়ির কার্যালয়ে একটি  ১০০ ওয়াটের সোলার প্রদান করেন ইউএনও মহোদয়।

বিদায়ী সংবর্ধনা প্রদান করার জন্য হৃদয়ে বাঘাইছড়ি পরিবার কে ধন্যবাদ জানিয়ে বিদায় নেন জনাব আহসান হাবীব জিতু।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর