আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
নানিয়ারচরে দুই সিএনজির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত তিন পার্বত্য জেলায় নিয়োগ তত্ত্বাবধান করবে মন্ত্রণালয়
  • শনিবার   ২৪ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১১ ১৪২৮

  • || ১১ রমজান ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ৩ জন। মোট আক্রান্ত হয়েছেন- ১৪৩৬, মোট মৃত্যু ১৭ জন। মোট ভ্যাকসিন প্রদান করা হয়েছে- ৩২,১৪৭ জনকে।

ইউপি সদস্য সমর বিজয় চাকমাকে হত্যার প্রতিবাদে পিসিএনপি’র মানববন্ধন

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২১  


বাঘাইছড়ি উপজেলা পরিষদের পিআইও অফিসে অফিস চলাকালীন সময়ে কক্ষে প্রবেশ করে রুপকারী ইউনিয়ন পরিষদের সদস্য সমর বিজয় চাকমাকে ব্রাশফায়ার করে হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করে প্রতিবাদ জানিয়েছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ, খাগড়াছড়ি জেলা কমিটি।

সংগঠনটির কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ও জেলা সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মুহাম্মদ লোকমান হোসাইন এর স্বাক্ষরিত এক  প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। 

এতে বলা হয় বুধবার (২৪ ফেব্রুয়ারি) বেলা পৌনে একটায় এই ঘটনা ঘটিয়েছে প্রতিপক্ষ জেএসএস এর সশস্ত্র সন্ত্রাসীরা।

রাঙামাটির বাঘাইছড়িতে প্রকাশ্য দিবালোকে সরকারি অফিসের ভেতরেই ব্রাশফায়ার করে সমর বিজয় চাকমা (৪০) কে হত্যা করা হয়। সমর বিজয় চাকমা  বাঘাইছড়ির রূপকারি ইউনিয়নের ১নং ওয়ার্ডের নির্বাচিত ইউপি মেম্বার ছিলেন।

জেলা কমিটির সভাপতি ইঞ্জি: আব্দুল মজিদের সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেনের সঞ্চালনায় এই মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ আলমগীর কবির, প্রধান বক্তা অধ্যক্ষ আবু তাহের সহ অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা কমিটির সাধারণ সম্পাদক ইঞ্জি: লোকমান হোসাইন, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক এস এম মাসুম রানা, ছাত্র পরিষদের কেন্দ্রীয় সম্পাদক আসাদুল্লাহ আসাদ, তাহেরুল ইসলাম সোহাগ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, রক্তের হোলি খেলায় মেতে উঠেছে ৩০ হাজার বাঙালীর খুনী সন্তু লারমা, এখন তার স্ব-জাতিরাও খুনী সন্তু লারমা ও প্রসীত খীসার দল ইউপিডিএফ ও জেএসএস এর নিকট নিরাপদ নয়। অতিসত্বর খুনের দায়ে খুনী সন্তু লারমাকে আঞ্চলিক পরিষদের চেয়ারম্যান পদ থেকে অপসারণ ও তাকে বিচারের কাঠগড়ায় দাঁড় করিয়ে ফাঁসি কার্যকর করতে সরকারের প্রতি আহবান জানিয়েছেন সংগঠনের নেতারা।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি