আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাঙামাটি জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ২০ জন, এ নিয়ে মোট আক্রান্ত ৬৭৭ রাঙামাটিতে বহুল প্রতীক্ষিত করোনা শনাক্তের পিসিআর ল্যাবের উদ্বোধন
  • শনিবার   ০৮ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৪ ১৪২৭

  • || ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
রাঙামাটির উপজেলা ভিত্তিক করোনা আপডেটঃ- রাঙামাটি সদর- আক্রান্ত ৪৫৪, কাপ্তাই- আক্রান্ত ১০৩, কাউখালী- আক্রান্ত ৩০, বাঘাইছড়ি- আক্রান্ত ১৫, বরকল- আক্রান্ত ০৫, লংগদু- আক্রান্ত ১৫, রাজস্থলী- আক্রান্ত ১০, বিলাইছড়ি- আক্রান্ত ১৩, জুরাছড়ি- আক্রান্ত ২৩, নানিয়ারচর- আক্রান্ত ০৯। মোট আক্রান্ত- ৬৭৭, মোট সুস্থ- ৫৬২, মোট মৃত্যু- ১০ জন।
১৭৪

‘ঈদের শক্তি হোক জীবনযুদ্ধে ঘুরে দাঁড়ানোর প্রবল প্রত্যয়’

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১ আগস্ট ২০২০  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঈদের শক্তি হোক জীবনযুদ্ধে ঘুরে দাঁড়ানোর প্রবল প্রত্যয়।

শনিবার সকালে তার বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে দেশবাসীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়ে এ প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রাণান্ত চেষ্টা করে যাচ্ছেন দেশের মানুষের মুখে হাসি ফোঁটাতে। বঙ্গবন্ধুকন্যা যেন সবাইকে নিয়ে সুস্থতার সঙ্গে দেশকে সমৃদ্ধির সোনালী দিগন্তে এগিয়ে নিয়ে যেতে পারেন। 

এসময় করোনাবিরোধী সম্মুখ সারির লড়াইয়ে যারা প্রাণ হারিয়েছেন তাদের গভীর শ্রদ্ধায় স্মরণ করেন তিনি। যারা এখনো দিনরাত সেবাকে ব্রত করে পরিবার থেকে দুরে আছেন তাদের প্রতিও জাতির পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। 

যারা ঈদ উদযাপনে গ্রামে বা শহরে আছেন তাদের সবাইকে সংক্রমণ রোধে সর্বোচ্চ সচেতনতা প্রদর্শনের আহ্বান জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এছাড়া ঈদযাত্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যেসব ঘরমুখো যাত্রী ভোগান্তিতে পড়েছেন তাদের প্রতি দুঃখ প্রকাশ করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর