আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাঙামাটি জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ২০ জন, এ নিয়ে মোট আক্রান্ত ৬৭৭ রাঙামাটিতে বহুল প্রতীক্ষিত করোনা শনাক্তের পিসিআর ল্যাবের উদ্বোধন
  • শনিবার   ০৮ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৪ ১৪২৭

  • || ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
রাঙামাটির উপজেলা ভিত্তিক করোনা আপডেটঃ- রাঙামাটি সদর- আক্রান্ত ৪৫৪, কাপ্তাই- আক্রান্ত ১০৩, কাউখালী- আক্রান্ত ৩০, বাঘাইছড়ি- আক্রান্ত ১৫, বরকল- আক্রান্ত ০৫, লংগদু- আক্রান্ত ১৫, রাজস্থলী- আক্রান্ত ১০, বিলাইছড়ি- আক্রান্ত ১৩, জুরাছড়ি- আক্রান্ত ২৩, নানিয়ারচর- আক্রান্ত ০৯। মোট আক্রান্ত- ৬৭৭, মোট সুস্থ- ৫৬২, মোট মৃত্যু- ১০ জন।
২৩২

ঈদ-উল-আজহা উপলক্ষে দেশবাসীকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১ আগস্ট ২০২০  


প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ কোরবানীর মাহাত্ম্য ধরে রেখে দেশ ও জনগণের কল্যাণ নিশ্চিত করতে আত্মনিয়োগ করার আহ্বান জানিয়ে পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে দেশবাসীর প্রতি আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

বাংলাদেশ টেলিভিশন ও একটি বেসরকারী টিভি চ্যানেলে প্রচারিত রেকর্ড করা এক ভিডিও বার্তায় প্রধানমন্ত্রী বলেন, ‘প্রিয় দেশবাসী আসসালামু আলাইকুম। বছর ঘুরে আমাদের মাঝে আবার এসেছে পবিত্র ঈদ-উল-আজহা। করোনা মহামারির এই খারাপ সময়ে এই ঈদ সকল প্রকার অন্ধকার কাটিয়ে আমাদের জীবনে বয়ে আনুক অনাবিল আনন্দ।’

তিনি বলেন, ‘আসুন আমরা পবিত্র ঈদ-উল-আজহার ত্যাগের মহিমায় উজ্জীবিত হয়ে দেশ ও দেশের মানুষের কল্যাণে আত্মনিয়োগ করি।’

তিনি দেশে ও দেশের বাইরে অবস্থানরত সকল ভাই-বোনদের ঈদের শুভেচ্ছা জানান।

প্রধানমন্ত্রী কোভিড-১৯ এর বিস্তার রোধে স্বাস্থ্য নির্দেশিকাগুলো যথাযথভাবে অনুসরণ করতে দেশবাসীর প্রতি আহ্বান জানান।

‘ভাল থাকুন, সুস্থ থাকুন, নিরাপদ থাকুন, ঈদ মোবারক’ বলে তিনি বার্তাটি শেষ করেন।

এর আগে প্রধানমন্ত্রী একটি অডিও বার্তায় দেশের জনগণের কাছে ঈদ-উল-আজহার শুভেচ্ছা জানান। যা একটি মোবাইল ফোনের মাধ্যমে দেশের জনগণের কাছে পৌঁছে দেয়া হয়েছে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর