আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
বাঘাইছড়িতে সেনাবাহিনীর ১২ বীর জোন সদরে ভয়াবহ আগুন, ১ ঘন্টার চেষ্টায় নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট রাঙামাটি শহরের কাঁঠালতলী এলাকায় মসজিদ কলোনীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রায় ৩০টি দোকান ও কাঁচা ঘর পুড়ে ছাই
  • রোববার   ০৭ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২৩ ১৪২৭

  • || ২২ রজব ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটি জেলায় করোনায় মোট আক্রান্ত- ১২৭১, মোট সুস্থ- ১২২৩, মোট মৃত্যু- ১৬ জন।

এক যুবকের আত্মহত্যার ঘটনা দেখাতে গিয়ে আরেক যুবকের মৃত্যু

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২১  

ছবিঃ ইন্টারনেট


কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ- কাপ্তাইয়ে পারিবারিক কলহের জের ও বন্ধুদের সাথে আত্মহত্যা শিখাতে গিয়ে মজার ছলে প্রাণ গেল দুই যুবকের।

নিহতরা হলো- মোঃ শোয়েব আহমেদ (২৮) ও মোঃ নাইমুর রহমান নয়ন (২২)। 

সোমবার (২৫ জানুয়ারী) মধ্যরাত ও ভোরে কাপ্তাই ইউনিয়নাধীন প্রজেক্ট এলাকায় এঘটনা ঘটে। 

নিহত শোয়েব কাপ্তাই পানি উন্নয়ন বোর্ডের গাড়ি চালক খয়েজ আহমেদ তরুনের ছেলে। সে পানি উন্নয়ন বোর্ড উচ্চ বিদ্যালয়ে বিনাশ্রমে শারীরিক শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। নিহত নাইমুর রহমান স্থানীয় ফরহাদ হোসেনের ছেলে। নিহতেরা কাপ্তাই ইউনিয়নের প্রজেক্ট এলাকার বাসিন্দা।

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাছির উদ্দিন বলেন, 'রাতে প্রজেক্ট এলাকায় পারিবারিক কলহের জেরে শোয়েব গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। অন্যদিকে নাইমুর রহমান নামের এক যুবকও গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।'

এদিকে স্থানীয় সূত্রে জানা গেছে, শোয়েবের মৃত্যুর পর বন্ধুদের সঙ্গে কিভাবে আত্মহত্যা করে সেই গল্প করছিল নাইমুর রহমান নয়ন। এক পর্যায়ে বন্ধুদের আত্মহত্যা কিভাবে করে তা দেখাতে গিয়েই চূড়ান্ত ফাঁস পড়ে যায় নয়নের। পরে দ্রুত কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলেও কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

বিয়ষটির সত্যতা নিশ্চিত করে কাপ্তাই ফাঁড়ির ইনচার্জ পিযোষ কান্তি দাশ বলেন, আমি বর্তমানে স্পটে নেই। তবে এমন ঘটনা ঘটেছে বলে নেতৃত্বস্থানীয়দের কাছ থেকে জানতে পেরেছেন বলে তিনি জানান।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি