আলোকিত রাঙামাটি
  • বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২১ ১৪২৭

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
রাঙামাটির উপজেলা ভিত্তিক করোনা আপডেটঃ- রাঙামাটি সদর- আক্রান্ত ৪৩৫, কাপ্তাই- আক্রান্ত ১০২, কাউখালী- আক্রান্ত ৩০, বাঘাইছড়ি- আক্রান্ত ১৫, বরকল- আক্রান্ত ০৫, লংগদু- আক্রান্ত ১৫, রাজস্থলী- আক্রান্ত ১০, বিলাইছড়ি- আক্রান্ত ১৩, জুরাছড়ি- আক্রান্ত ২৩, নানিয়ারচর- আক্রান্ত ০৯। মোট আক্রান্ত- ৬৫৭, মোট সুস্থ- ৪৯৩, মোট মৃত্যু- ১০ জন।
৩১২

১০ থেকে ১৬ মে’র রাশিফল

এ সপ্তাহে কী আছে আপনার ভাগ্যে?

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১০ মে ২০২০  

রাশিফল। ফাইল ছবি


প্রত্যেক মানুষই কর্মের মাধ্যমে নিজের ভাগ্য নিয়ন্ত্রণ করতে পারেন প্রায় ৯০ শতাংশ। বাকিটা অংশটাকে আমরা নিয়তি বলে থাকি। ছোট্ট এই অংশের কারণেও অনেক সময় বড় কিছু ঘটে যেতে পারে। পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে ১০ থেকে ১৬ মে পর্যন্ত ১২ রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা রইলো—

মেষ রাশি (২১ মার্চ-১৯ এপ্রিল)

এই সপ্তাহে হাতে নগদ অর্থ আসতে পারে। কর্মক্ষেত্রে নতুন সমস্যা দেখা দিতে পারে, তাই আগেভাগেই সুকৌশলে সবদিক সামলে রাখতে হবে। ধর্মীয় কাজে ব্যস্ত থাকুন, এতে মানসিক উন্নতি হবে। প্রেমের ক্ষেত্রে নিঃসঙ্গতা বোধ করতে পারেন। সপ্তাহের শেষদিনগুলোতে টাকা-পয়সা বেশি খরচ হতে পারে।

বৃষ রাশি (২০ এপ্রিল-২০ মে)

সমাজে সম্মানহানী হবার আশঙ্কা রয়েছে; তাই বুঝে-শুনে কথা বলুন। নগদ অর্থ হাতে আসার সম্ভাবনা আছে এবং তা পুরানো কোনো ঋণ শোধ করতে কাজে লাগবে। সপ্তাহের শেষদিনটিতে আশা আকাঙ্ক্ষা পূরণ হতে পারে। অর্থযোগ ভালো, তবে কাজও বাড়তে পারে কর্মস্থলে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

আপনরা চরিত্রের কালো দিকটা ঘন কালো নয়, বরং নীল। কারণ আপনার চরিত্রের খারাপ দিকও আবেগের মধ্যে দিয়ে বেরিয়ে আসে। তবে কেউ আপনার ক্ষতি করলে সেটা আপনি সহজে ভোলেন না। প্রেম কিংবা সংসার জীবন উভয়েই প্রশান্তি পাবেন। সপ্তাহের মাঝদিকে আর্থিক ও সামাজিক জীবনে পরিবর্তন সম্ভব।

কর্কট রাশি (২১ জুন-২২ ‍জুলাই)

স্বাস্থ্যের পক্ষে সপ্তাহটা অস্বস্তিকর, এ কারণে কিছু অর্থ নষ্টের যোগ। শরীর নিয়ে যতটা কষ্টই হোক না কেন, সঙ্গে সঙ্গে তা আরোগ্য লাভের চেষ্টা করা কর্তব্য। কাজের ফাঁকে বিশ্রাম সেরে নিন। ব্যবসায় নতুন বিনিয়োগ করতে পারেন, কারও আছে অপ্রত্যাশিত সম্পদলাভের সম্ভাবনা। সপ্তাহের মাঝদিকে মানসিক চাপ ও দুশ্চিন্তা বাড়তে পারে। সুস্থতা ধরে রাখতে পানি পান করুন পর্যাপ্ত। সপ্তাহের শেষ দিনটিতে সমস্যা সমাধানের পথ হতে পারে সুপরিকল্পনা।

সিংহ রাশি (২৩ জুলাই- ২২ অগাস্ট)

এই সপ্তাহে সঙ্গী আপনার অজান্তেই কিছু করে বসতে পারে, যা হতে পারে আর্থিক কিংবা মানসিক দিক দিয়ে লাভজনক। সপ্তাহের শুরুতে ব্যবসায় অধিক মুনাফা আয়ের সম্ভাবনা আছে, তাই উপার্জন বাড়ানোর চেষ্টা করতে হবে। সফল হলে সঞ্চয়ের কথা ভুলে যাবেন না। খাদ্যাভ্যাসের দিকে লক্ষ্য রাখুন, পেটের গোলমাল দেখা দেওয়ার সম্ভাবনা প্রকট।

কন্যা রাশি (২৩ অগাস্ট-২২ সেপ্টেম্বর)

অধিকাংশ দিনগুলো কাটবে আনন্দের মধ্যে দিয়ে। বাড়িতে ছোট কোনো অনুষ্ঠান হবে। অপ্রত্যাশিত অর্থ যোগ রয়েছে। কোথাও বেড়াতে না যাওয়াই ভালো। সপ্তাহের মাঝদিকে কোনো ঋণ নেয়া থেকে বিরত থাকতে হবে, অন্যথায় তা মানসিক চাপের কারণ হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ নভেম্বর)

কাজ শেষ করার জন্য স্বাভাবিকের তুলনায় বাড়তি পরিশ্রম করতে হতে পারে। সপ্তাহের শেষদিকে অংশীদারী ব্যবসায় লাভবান হয়ে আর্থিক উন্নতির যোগ আছে। সম্পর্কের বাইরেও আপনার নিজস্ব একটা জগত আছে সেটা ভালোভাবে উপলব্ধি করবেন সপ্তাহের মাঝদিকে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

সপ্তাহের শুরুতে আপনার নেতৃত্ব ও কৌশলের কারণে কর্মক্ষেত্রে অধিক লাভবান হবেন। মাতৃস্থানীয় কারও অসুস্থতার জন্য পরিবারে চাপ যেতে পারে। অর্থভাগ্য ভালো। সপ্তাহের শেষদিকে একঘেয়ে জীবনে ক্লান্তি দেখা দিতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর)

সপ্তাহের শেষদিকে খুব কাছের বন্ধুর কাছ থেকে প্রতারণার শিকার হতে পারেন। সপ্তাহের শুরুতে কারো সহযোগিতা পাওয়া উৎকৃষ্ট সময়। আর্থিক লেনদেনের সুযোগ যথেষ্ট, সঞ্চয়ে মনযোগী হতে হবে। সপ্তাহের মাঝদিকে সাহস ও পরাক্রম বাড়বে, সঙ্গীর মন জয় করতে সফল হবেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

সপ্তাহের শুরুতে স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। খরচ বাড়তে পারে, নিয়ন্ত্রণের চেষ্টা করতে হবে। নিজ পরিবার থেকে যেকোনো বিষয়ে যথেষ্ট সাহায্য পাবেন। বিশেষত মায়ের সহযোগিতা আপনাকে জীবনে সাহসী করে তুলবে। সপ্তাহের মাঝদিকে আর্থিক সমস্যার সমাধান হবে। সপ্তাহের শেষদিকে শুভাকাঙ্ক্ষিদের সঙ্গে সম্পর্ক যাবে চমৎকার।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

সপ্তাহের শুরুতে প্রবল ইচ্ছাশক্তি ও মনবলের জোরে যেকোনো বাধা বিপত্তি পার হতে সক্ষম হবেন। খরচ বাড়ার কারণে মন বিচলিত হতে পারে। ঘরের পরিবেশ আপনার মনের মতো নাও হতে পারে। সপ্তাহের মাঝদিকে সযত্নে পালিত স্বপ্ন সত্য হতে পারে, প্রিয় সান্নিধ্য আপনাকে আনন্দিত করতে পারে। সপ্তাহের শেষদিকে আর্থিক যেকোনো সমস্যার সমাধান হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

সপ্তাহের শুরুতে আর্থিক উন্নতির প্রচুর সুযোগ পাবেন। সুযোগগুলো কাজে লাগিয়ে সঞ্চয়ের মাধ্যমে পরিবারের ভবিষ্যত সুরক্ষিত করার চেষ্টা করতে হবে। ভাইবোনের সম্পর্কে পরিবর্তন আসবে, ভুল বোঝাবুঝির সমাধান হবে। সপ্তাহের মাঝদিকে জমিজমায় বিনিয়োগ লাভজনক হবে। বন্ধুর কল্যাণে ব্যক্তিগত সমস্যার সমাধান হতে পারে। সপ্তাহের শেষদিনগুলো আনন্দ, উৎসাহ আর ভালোবাসায় বেশ কাটবে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
লাইফস্টাইল বিভাগের পাঠকপ্রিয় খবর