আলোকিত রাঙামাটি
  • বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০ ||

  • আশ্বিন ১৬ ১৪২৭

  • || ১২ সফর ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে নতুন করে আরো ৩ জন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত- ৯০৩, মোট সুস্থ- ৮৫০, মোট মৃত্যু- ১৩ জন। সারাদেশে ধর্ষণ-নির্যাতন বন্ধ এবং অপরাধীদের শাস্তির দাবীতে রাঙামাটিতে স্বেচ্ছাসেবীদের মানববন্ধন
১০৫৩

‘করোনাভাইরাস প্রতিরোধে সবাইকে ঐক্যবদ্ধ প্রচেষ্টা চালাতে হবে’

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২০  

ছবি: আলোকিত রাঙ্গামাটি 


রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া করোনা মহামারি প্রতিরোধে সবাইকে ঐক্যবদ্ধ প্রচেষ্টা চালানোর আহবান জানিয়েছেন কেন্দ্রীয় খাদ্য মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।

তিনি বলেন, বর্তমান করোনা মহামারীর সময়ে সরকারের পাশাপাশি বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাঙামাটি ইউনিটের এই ধরনের একটি উদ্যোগ প্রশংনীয়। এ ধরনের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ব্যক্তিগত ব্যবহার ছাড়াও করোনা ভাইরাস সহ বেশিরভাগ ক্ষতিকর ভাইরাস ও ব্যাকটেরিয়া ধ্বংস করে দিতে পারে।

রবিবার (১৩ সেপ্টেম্বর) সকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সম্মেলন কক্ষে রাঙামাটিতে করোনা ভাইরাস সংক্রমণ মোকাবেলায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাঙামাটি ইউনিট, আইসিআরসি’র সহায়তায় জেলার ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্যসেবা কেন্দ্রে সুরক্ষা সামগ্রী হস্তান্তর ও পরিচ্ছন্নতা কর্মীদের প্রশিক্ষণ প্রদান কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উদ্বোধনকালে ভিডিও কনফারেন্সের মাধমে উক্ত ১২টি স্বাস্থ্যসেবা কেন্দ্রকে সংযুক্ত করা হয়।   

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাঙামাটি ইউনিটের সুরক্ষা সামগ্রী হস্তান্তর ও পরিচ্ছন্নতা কর্মীদের প্রশিক্ষণ প্রদান কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও রেড ক্রিসেন্ট সোসাইটি রাঙামাটি ইউনিটের সভাপতি বৃষ কেতু চাকমা।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতাব্বর, জেলা সিভিল সার্জন ডা: বিপাশ খীসা, জেলা পরিষদ সদস্য মনোয়ারা আক্তার জাহান, জ্ঞানেন্দু চাকমা, রেড ক্রিসেন্ট সোসাইটি রাঙামাটি ইউনিট এর সাধারণ সম্পাদক মাহাফুজুর রহমান, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মমতাজ উদ্দিন, প্যানেল মেয়র জামাল উদ্দিনসহ রেড ক্রিসেন্ট সোসাইটি রাঙামাটি ইউনিটের অন্যান্য সদস্যগণ।

সবশেষে করোনা ভাইরাস প্রতিরোধ এবং নিয়ন্ত্রণের জন্য জেলার ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্যসেবা কেন্দ্রে সুরক্ষা সামগ্রী জেলা সিভিল সার্জন ডা: বিপাশ খীসার  হাতে হস্তান্তর করা হয়।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর