আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাঙামাটি জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ৯ জন, মোট আক্রান্ত ৪৫১
  • মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ৩০ ১৪২৭

  • || ২২ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
দীঘিনালা বেইলী ব্রিজ সংস্কার প্রয়োজনে ২ দিন বন্ধ থাকবে বাঘাইছড়ি-খাগড়াছড়ি সড়ক যোগাযোগ কাপ্তাইয়ে দুস্থ মহিলাদের মাঝে জেলা পরিষদের সেলাই মেশিন বিতরণ বাঘাইছড়িতে পাহাড়ধসে উপজেলা সদরের সাথে খেদারমারা ইউনিয়নের সড়ক যোগাযোগ বন্ধ কাপ্তাইয়ে দুদকের বির্তক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ সেলাই মেশিন, বাদ্যযন্ত্র ও নগদ অর্থ বিতরণ করলো দীপংকর তালুকদার করোনা জয় করে কাজে যোগ দিলেন কাপ্তাই থানার ওসি নাসির রাঙামাটিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ করলো জেলা প্রশাসন
১৪১৪

করোনা জনসচেতনতায় রাঙামাটির যুব সংঘের উদ্যোগে নেমেছে একদল তরুণ

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৭ মার্চ ২০২০  


শম্পু বাহাদুর থাপাঃ- করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধ ও জনসচেতনতা তৈরির লক্ষ্যে যুব সংঘের উদ্যোগে রাঙামাটি জেলা শহরের মাঝের বস্তি পাড়ার একদল তরুণ এলাকার রাস্তা-ঘাট, ডাস্টবিন ও বাড়ীর আঙ্গিনায় ভাইরাস সংক্রমণ প্রতিরোধক জীবাণুনাশক ঔষধ স্প্রে মেশিন দ্বারা ছিটানো হয়েছে।

শুক্রবার (২৭ মার্চ) সকাল ১০টা থেকে বিকাল পর্যন্ত শহরের সিদ্ধি ভবন এলাকা থেকে শুরু করে মাঝের বস্তি পাড়ার পুরো এলাকা জুড়ে এই সচেতনতামূলক কার্যক্রম পরিচালিত করা হয়।

এ সময় হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারে উদ্বুদ্ধকরণের লক্ষ্যে এলাকাবাসীদের হাতে হ্যান্ড স্যানিটাইজার স্প্রে করা হয়। পাশাপাশি করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জন সচেতনতামূলক বার্তাগুলো প্রচার করা হয়।

 

 

এই কার্যক্রমে অংশগ্রহণ করেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এর সহকারী সচিব মোঃ নুরুজ্জামান, প্রশাসনিক কর্মকর্তা সাগর পাল, ৩নং ওয়ার্ড কমিশনার পুলক দে, যুব সংঘের আজীবন সভাপতি জনি ত্রিপুরা, রনি ত্রিপুরা, স্বরূপ ধর, শম্পু বাহাদুর থাপা, রাজেশ দাশ, দীপ্তমান বড়ুয়া, কেনি ত্রিপুরা, মুন্না আসাম, বিশাল ত্রিপুরা, কনক দাশ, পার্থ মল্লিক, মুন্না আসাম, অভি দাশ, প্রান্ত দাশ প্রমুখ।

এ সময় উদ্যেক্তারা বলেন, পাড়ায় বসবাসরত সাধারণ মানুষকে সচেতন ও করোনা ভাইরাস থেকে মুক্ত রাখতে এই উদ্যোগ। এতে পাড়ায় আসা যাওয়া সাধারণ মানুষসহ পাড়ায় বসবাসরত মানুষরা করোনা ভাইরাস মোকাবেলায় কিছুটা হলেও সতর্ক হবে। করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে প্রতিদিন পাড়ায় এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময় এলাকার প্রবীণ মুরব্বীরা জানান, পাড়ার ভালোর জন্য এই যুব সংগঠন সব সময় পাশে থাকছে। খুব ভালো লেগেছে এই রকম উদ্যোগ কে। তারা যেন সব সময় ভালো কাজ করে। সবাইকে দোয়া ও আশীর্বাদ করি।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর