আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাঙামাটি জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ১৪ জন, এ নিয়ে মোট আক্রান্ত ৭১৪
  • বুধবার   ১২ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৮ ১৪২৭

  • || ২১ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
রাঙামাটির উপজেলা ভিত্তিক করোনা আপডেটঃ- রাঙামাটি সদর- আক্রান্ত ৪৭২, কাপ্তাই- আক্রান্ত ১০৩, কাউখালী- আক্রান্ত ৩০, বাঘাইছড়ি- আক্রান্ত ১৬, বরকল- আক্রান্ত ০৫, লংগদু- আক্রান্ত ১৮, রাজস্থলী- আক্রান্ত ১১, বিলাইছড়ি- আক্রান্ত ১৩, জুরাছড়ি- আক্রান্ত ২৩, নানিয়ারচর- আক্রান্ত ০৯। মোট আক্রান্ত- ৭০০, মোট সুস্থ- ৫৯০, মোট মৃত্যু- ১০ জন।
৬৬১

করোনা জয় করে কাজে যোগ দিলেন কাপ্তাই থানার ওসি নাসির 

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১২ জুলাই ২০২০  


কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ- করোনা ভাইরাস সংক্রামন প্রতিরোধে শুরু থেকেই মাঠ পর্যায়ে কাজ করতে গিয়ে নিজেই করোনায় আক্রান্ত হন রাঙামাটি জেলাধীন কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দিন। গত ১ জুলাই  করোনায় আক্রান্ত হওয়ার পর থেকেই হোম আইসোলেশন থেকে চিকিৎসা নিতে থাকেন তিনি।

রোববার (১২ জুলাই) কাপ্তাই স্বাস্থ্য বিভাগ কাপ্তাই থানার ওসি নাসির উদ্দীনকে সুস্থ ঘোষনা করে। 

এদিকে, করোনা জয় করে আবারো কর্মস্থলে যোগদান করেন কাপ্তাই থানা ওসি নাসির উদ্দীন। করোনা জয় করে কর্মস্থলে আসলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান থানার সকল পুলিশ অফিসার ও পুলিশ সদস্যরা।

ওসি নাসির উদ্দীন জানান, কাপ্তাইয়ে করোনা সংক্রামন প্রতিরোধে তিনি লকডাউন শুরুর পর থেকেই মাঠে থেকে জেলা পুলিশ সুপারের নির্দেশনায় কাজ করে গেছেন। ইতিমধ্যে কাপ্তাইয়ে অনেক পুলিশ সদস্য এবং সাধারণ জনগন করোনায় আক্রান্ত হয়েছেন। এদের অনেকের সাথে মাঠ পর্যায়ে কাজ করতে গিয়ে তাদের সংস্পর্শে আসতে হয়েছে তাকে। এতে তিনিও করোনায় আক্রান্ত হয়েছেন।

তিনি আরো জানান, হোম আইসোলেশনে ডাক্তারদের পরামর্শ নিয়ে চিকিৎসা নিয়েছেন। এসময় অনেকেই নিয়মিত তার খোঁজখবর নিয়েছেন। তিনি তাদের প্রতি কৃতজ্ঞতা জানান। ওসি নাসির দেশ ও জনগনের সেবা করার সুযোগ করে দেবার জন্য সৃষ্টিকর্তার প্রতি শুকরিয়া আদায় করেন।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর