ব্রেকিং:
রাঙামাটিতে নতুন আরো ২ জন করোনা রোগী সনাক্ত, এই নিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা ৫৫ জন
  • মঙ্গলবার   ২৬ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
করোনা ভাইরাসের মাঝে রাঙামাটিতে ঈদুল ফিতর পালিত লংগদুতে স্বামী ও স্ত্রীর করোনা রিপোর্ট ২য় ধাপে নেগেটিভ এসেছে কাউখালীর ঘাগড়ায় দুস্থদের মাঝে উপহার সামগ্রী বিতরণ কাপ্তাইয়ে লোকালয় থেকে অজগর উদ্ধার, ন্যাশনাল পার্কে অবমুক্ত লংগদুতে আরো একজনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে বাঘাইছড়িতে সামাজিক দূরত্ব বজায় না রাখায় ২৬ মামলায় ১৮ হাজার ৪ শত টাকা জরিমানা করোনায় আক্রান্ত ব্যক্তিদের ঘরে ঘরে ঈদ উপহার পৌঁছে দিলেন রাঙামাটি জেলা প্রশাসন
৫৯৩

করোনা প্রতিরোধে রেড ক্রিসেন্ট ইউনিটের জীবাণুনাশক স্প্রে ও মাইকিং

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৯ মার্চ ২০২০  


রাঙামাটি সদর প্রতিনিধিঃ- করোনা ভাইরাস প্রতিরোধে শনিবার (২৮ মার্চ) রাঙামাটি জেনারেল হাসপাতাল থেকে শুরু করে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে জীবাণুনাশক স্প্রে ও মাইকিং করেছে যুব রেড ক্রিসেন্টের জেলা ইউনিটের যুব স্বেচ্ছাসেবকবৃন্দ। 

শহরের কে কে রায় সড়ক, রাঙামাটি জেনারেল হাসপাতাল, হাসপাতাল এলাকা, দক্ষিণ কালিন্দীপুর, পাবলিক হেলথে এই কার্যক্রম পরিচালনা করা হয়।

রাঙামাটি রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি মাহফুজুর রহমান বলেন, রাঙামাটি জেলা প্রশাসনের সহিত সমন্বয় করে পর্যায়ক্রমে শহরের অন্যান্য স্থানে উক্ত কার্যক্রম চলমান থাকবে।

যুব রেড ক্রিসেন্ট, রাঙামাটি জেলা ইউনিটের যুব প্রধান রানা দে জানান যে, ইতোমধ্যেই জুড়াছড়ি ব্যতিত বাকি ৯ উপজেলায় যুব রেড ক্রিসেন্ট দল গঠন এবং প্রশিক্ষিত যুব স্বেচ্ছাসেবক তৈরী করা হয়েছে। তারই ধারাবাহিকতায় ৯ উপজেলায় করোনা প্রতিরোধে জনসাধারণকে সচেতনতার কাজ করছেন রাঙামাটি রেড ক্রিসেন্ট ইউনিটের যুব স্বেচ্ছাসেবকবৃন্দ।

তিনি আরো জানান যে, ইউনিট চেয়ারম্যান বৃষ কেতু চাকমার সার্বিক নির্দেশনায়, ভাইস-চেয়ারম্যান হাজী মোঃ কামাল উদ্দীন ও সেক্রেটারি মাহফুজুর রহমানের নেতৃত্বে শক্তিশালী ইউনিট কার্যনির্বাহী কমিটির কারণে রেড ক্রিসেন্ট কার্যক্রম বর্তমানে উপজেলা পর্যায়ে পৌঁছে দিতে সক্ষম ইউনিট।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর