ব্রেকিং:
করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় গণপরিবহন ১১ এপ্রিল পর্যন্ত বন্ধ
  • শনিবার   ০৪ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২১ ১৪২৬

  • || ১০ শা'বান ১৪৪১

সর্বশেষ:
করোনা সংক্রমন প্রতিরোধে রাজস্থলী থানার পুলিশের বিরামহীন প্রচারণা দূর্গম পাহাড়ের আনাচে কানাচে দাপিয়ে বেড়াচ্ছেন রাজস্থলী ইউএনও শেখ ছাদেক বাঘাইছড়িতে জীপ ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ২ রাঙামাটিতে হোম কোয়ারেন্টাইনে ১৮৬ জনের মধ্যে ছাড়পত্র পেয়েছে ১১৯ জন, বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছে ৬৭ জন কাপ্তাইয়ে ত্রাণ সহায়তা পেল আরো ৩৮৩ জন লংগদুতে প্রেমে ফাটলের জেরে ফাঁস দিলো কিশোরী
২১৩

করোনা প্রতিরোধে ৯৬ ব্যাচের মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  


রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- করোনা ভাইরাস প্রতিরোধে রাঙামাটি ৯৬ ব্যাচের উদ্যোগে জনগনের মাঝে মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে ৯৬ ব্যাচ রাঙামাটি এর উদ্যোগে বনরুপা এলাকা, হাসপাতাল এলাকা, কলেজ গেইট এলাকা,রির্জাভ বাজার এলাকায়, নভেল করোনা ভাইরাস এর প্রতিরোধ বিষয়ক  জনসাধারনকে সচেতন করার জন্য দিক নির্দেশনা মূলক জনসাধারণের মাঝে মাস্ক ও করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে জনসচেতনতামূলক তথ্যাবলী সম্বলিত লিফলেট বিতরণ করা হয়।

এ সময় রাঙামাটি ৯৬ ব্যাচ এর শিক্ষার্থী ও প্যানেল মেয়র জামাল উদ্দীন, ৯৬ ব্যাচ এর শিক্ষার্থী সজল, ৯৬ ব্যাচ এর শিক্ষার্থী গাজী মাসুদ, ৯৬ ব্যাচ এর শিক্ষার্থী মোঃ মনা, ৯৬ ব্যাচ এর শিক্ষার্থী তাপস, ৯৬ ব্যাচ এর শিক্ষার্থী মোঃ হাসান, ৯৬ ব্যাচ এর শিক্ষার্থী মোঃ সুমন, ৯৬ ব্যাচ এর শিক্ষার্থী হারাধন কর্মকার সহ ৯৬ ব্যাচ এর বেশ কিছু শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

৯৬ ব্যাচ এর শিক্ষার্থী ও রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র জামাল উদ্দীন জানান, রাঙামাটি জেলার বনরুপা, হাসপাতাল, কলেজ গেইট, রির্জাভ বাজার সবগুলো জনবহুল এলাকায় নোবেল করোনা ভাইরাস এর প্রতিরোধে আমরা জনসাধারনকে সচেতন করার জন্য সচেতনতামূলক লিফলেট ও জনসাধারণের মাঝে  ৯০০ টি মাক্স বিতরণ করা হয়েছে। তিনি আরো বলেন ,আমরা এই ৯৬ ব্যাভ সব সময়  রাঙামাটি বাসীর সুখে দুঃখে কাজ করে যাবো।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর