ব্রেকিং:
করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় গণপরিবহন ১১ এপ্রিল পর্যন্ত বন্ধ
  • শনিবার   ০৪ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২১ ১৪২৬

  • || ১০ শা'বান ১৪৪১

সর্বশেষ:
করোনা ভাইরাস প্রতিরোধে কাপ্তাই তথ্য অফিসের বিরামহীন প্রচারণা কাপ্তাইয়ে প্রশান্তি পার্ক কর্তৃপক্ষের ত্রাণ বিতরণ করোনা সংক্রমন প্রতিরোধে রাজস্থলী থানার পুলিশের বিরামহীন প্রচারণা দূর্গম পাহাড়ের আনাচে কানাচে দাপিয়ে বেড়াচ্ছেন রাজস্থলী ইউএনও শেখ ছাদেক বাঘাইছড়িতে জীপ ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ২ রাঙামাটিতে হোম কোয়ারেন্টাইনে ১৮৬ জনের মধ্যে ছাড়পত্র পেয়েছে ১১৯ জন, বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছে ৬৭ জন কাপ্তাইয়ে ত্রাণ সহায়তা পেল আরো ৩৮৩ জন লংগদুতে প্রেমে ফাটলের জেরে ফাঁস দিলো কিশোরী
২৭৭

করোনা ভাইরাস: নানিয়ারচরে স্প্রে ও সচেতনামূলক লিফলেট বিতরণ 

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  


নানিয়ারচর (রাঙামাটি) প্রতিনিধিঃ- রাঙামাটির নানিয়ারচরে স্বেচ্ছাসেবী সংগঠন বীরশ্রেষ্ঠ মুন্সি আব্দুর রউফ স্মৃতি সংসদের সভাপতি মোঃ আকরাম হোসেন এর সভাপতিত্বে বীরশ্রেষ্ঠ মুন্সি আ ব্দুর রউফ স্মৃতি সংসদের আয়োজনে করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রাদুর্ভাব রোধে বুধবার (২৪ মার্চ) সকালে নানিয়ারচর বাজার সহ আশে পাশের বিভিন্ন এলাকায় স্প্রে ও সচেতনামূলক লিফলেট বিতরণ করা হয়।

এ সময় উপস্হিত ছিলেন, নানিযারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা, নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার  শিউলী রহমান তিন্নী, উপজেলা ভাইস চেয়ারম্যান নুর জামাল হাওলাদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার মল্লিক প্রমুখ।

স্বেচ্ছাসেবী সংগঠনের নেতা-কর্মীরা বলেন, করোনাভাইরাস (কোভিড-১৯) এর প্রাদুর্ভাব হতে রক্ষা পাওয়ার জন্য সকলকে সচেতন হতে হবে এবং পরিস্কার পরিচ্ছন্নতা রক্ষায় একে অপরকে পরামর্শ দিতে হবে। জনসমাবেশ না করার জন্যও পরামর্শ প্রদান সহ অপ্রয়োজনে ঘর থেকে বাইরে না যাওয়ার পরামর্শ দেন নেতা-কর্মীরা।

পরিশেষে উপজেলা নির্বাহি অফিসার শিউলী রহমান তিন্নী স্বেচ্ছাসেবী সংগঠনকে মানবতার সেবায় এগিয়ে আসার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি সকল সংগঠন কে নিরলস ভাবে কাজ করার জন্য উৎসাহিত করেন। 

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর