আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
প্রথম বারের মতো রাঙামাটি পিসিআর ল্যাব থেকে ৮ জনের করোনা শনাক্ত, এ নিয়ে জেলায় মোট করোনা রোগী ৭২২
  • বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৯ ১৪২৭

  • || ২২ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
রাঙামাটির উপজেলা ভিত্তিক করোনা আপডেটঃ- রাঙামাটি সদর- আক্রান্ত ৪৮৯, কাপ্তাই- আক্রান্ত ১০৭, কাউখালী- আক্রান্ত ৩১, বাঘাইছড়ি- আক্রান্ত ১৬, বরকল- আক্রান্ত ০৫, লংগদু- আক্রান্ত ১৮, রাজস্থলী- আক্রান্ত ১১, বিলাইছড়ি- আক্রান্ত ১৩, জুরাছড়ি- আক্রান্ত ২৩, নানিয়ারচর- আক্রান্ত ০৯। মোট আক্রান্ত- ৭২২, মোট সুস্থ- ৬২৮, মোট মৃত্যু- ১০ জন।
৯১৮

করোনা ভাইরাস: মাঠে নেমেছে সেনাবাহিনী, জেলা প্রশাসন ও পুলিশ

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  


রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- জেলা প্রশাসন, পুলিশ ও সেনাবাহিনীর যৌথ বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী নভেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে রাঙামাটির দশ উপজেলার সকল সাপ্তাহিক পাহাড়ী হাট-বাজার অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছেন জেলা প্রশাসন। আর এরই সাথে সকল ব্যবসা প্রতিষ্ঠান ও যানবাহন চলাচল সীমিতসহ পাশাপাশি ২জন একসাথে চলাচলের উপরও নিষেধাজ্ঞা জারি করেছে জেলা প্রশাসন।

রাঙামাটি জেলাকে লক ডাউন করা না হলেও বর্তমানে ঔষধের দোকান, মুদি দোকান ও কাঁচা বাজার ছাড়া রাঙামাটিতে সকল দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। কমে গেছে শহরে গাড়ী চলাচল। প্রশাসনের সিদ্ধান্ত বাস্তবায়নে মাঠে নেমেছে মোবাইল কোর্ট ও সেনাবাহিনী। ২৬ মার্চ থেকে এই নিষেধাজ্ঞা পুরোপুরিভাবে কার্যকর হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশীদ।

এদিকে সকাল থেকে রাঙামাটি শহরে মাঠে নেমেছে জেলা প্রশাসন, পুলিশ ও সেনাবাহিনী। রাঙামাটির প্রধান তিনটি বাজার ও বিভিন্ন ওয়ার্ডে গিয়ে তারা মাইকিং ও বিভিন্ন বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করা হয় এবং দোকান ও হাটবাজার বন্ধ করে ঘরে থাকার অনুরোধ জানান। এছাড়া জেলা প্রশাসন, পৌরসভা, পুলিশ বিভাগ ও সেনাবাহিনীর পক্ষ থেকে শহরের বিভিন্ন স্থানে স্প্রে করা হচ্ছে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর