ব্রেকিং:
রাঙামাটিতে নতুন করে ২ জন করোনায় আক্রান্ত, এনিয়ে মোট আক্রান্ত ৫৮ জন
  • বৃহস্পতিবার   ২৮ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

  • || ০৪ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
করোনায় স্কুল বন্ধ কাপ্তাইয়ে অনলাইন ক্লাসের জনপ্রিয়তা বাড়ছে মুষলধারে বৃষ্টি, কাপ্তাইয়ে পাহাড় ধ্বসের আশংকা করোনা প্রতিরোধে রাঙামাটি রেড ক্রিসেন্টের ৯০ লাখ টাকার ‘নগদ অর্থ সহায়তা’ প্রদান করোনা রোগী সনাক্ত হওয়ায় কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্র এলাকা লকডাউন লংগদুতে স্বাস্থ্য কমপ্লেক্সের ফার্মাসিস্ট করোনা পজেটিভ কাউখালীতে করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের খোঁজ নিলেন ইউএনও
৩১০

করোনা যুদ্ধে কাপ্তাইয়ে ছাত্রলীগ নেতাদের ভূমিকা প্রশংসনীয়

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৩ মে ২০২০  


কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ- কাপ্তাই উপজেলার বিভিন্ন ইউনিয়নে সরকারের পাশাপাশি ব্যক্তিগত ভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে ছাত্রলীগ নেতৃবৃন্দ। করোনা সংক্রমণ প্রতিরোধে প্রশাসনের পাশাপাশি কাপ্তাই উপজেলা ছাত্রলীগ বিভিন্ন ভাবে ভুমিকা পালন করে যাচ্ছেন। যা এলাকায় প্রশংসা পাচ্ছে।

কাপ্তাই উপজেলা ছাত্রলীগের সভাপতি এম নুর উদ্দিন সুমন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সরকারের বরাদ্দকৃত ত্রাণ কার্যক্রম সুষ্ঠুভাবে বণ্টনের লক্ষ্যে কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বারদের সার্বিক সহযোগিতায় কাজ করে যাচ্ছে। এছাড়া তিনি প্রশাসনের সাথে এলাকায় করোনার বিস্তাররোধে সচেতনতামূলক প্রচারকার্যে সহযোগিতাসহ লকডাউন কৃত পরিবার গুলোকে এবং এতিমখানায় নিজ অর্থায়নে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন ।

এদিকে, ছাত্রলীগের সিনিয়র সহ- সভাপতি বাবলু বিশ্বাস অমিত অসহায় হতদরিদ্র পরিবারের পাশে দাঁড়িয়েছেন। তার ব্যাক্তিগত উদ্যোগে নিজ এলাকায় ৬৫ জন দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন তিনি।

অন্যদিকে, কাপ্তাই উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এ আর লিমন সরকারি কার্যক্রমে সহযোগিতার পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগ ও সামাজিক সংগঠন কাপ্তাই ফোরামের উদ্যোগে বিভিন্ন ইউনিয়নে হতদরিদ্র পরিবারের মাঝে ভালোবাসা উপহার স্বরুপ খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন।

এছাড়া, সম্মিলিত ভাবে কাপ্তাই উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ও উপজেলার বিভিন্ন ইউনিয়নে হতদরিদ্র পবিরারের মাঝে ভালোবাসা উপহার সামগ্রী বিতরণ করছেন এবং করোনা প্রতিরোধে বিভিন্ন সচেতনতামুলক কার্যক্রম পরিচালনা করে আসছেন।

এ বিষয়ে কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার আশ্রাফ আহাম্মেদ রাসেল জানান, করোনা সংক্রমণ রোধে এদের ভূমিকা প্রশংসনীয়। এরা সরকারি ত্রাণ বিতরণে শুরু থেকে শুরু করে প্রশাসনকে সহযোগিতা করে আসছেন। এছাড়া এরা ব্যক্তিগত উদ্যোগেও ত্রাণ বিতরণ করেছেন।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর