আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাঙামাটি জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ৯ জন, মোট আক্রান্ত ৪৫১
  • মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ৩০ ১৪২৭

  • || ২২ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
দীঘিনালা বেইলী ব্রিজ সংস্কার প্রয়োজনে ২ দিন বন্ধ থাকবে বাঘাইছড়ি-খাগড়াছড়ি সড়ক যোগাযোগ কাপ্তাইয়ে দুস্থ মহিলাদের মাঝে জেলা পরিষদের সেলাই মেশিন বিতরণ বাঘাইছড়িতে পাহাড়ধসে উপজেলা সদরের সাথে খেদারমারা ইউনিয়নের সড়ক যোগাযোগ বন্ধ কাপ্তাইয়ে দুদকের বির্তক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ সেলাই মেশিন, বাদ্যযন্ত্র ও নগদ অর্থ বিতরণ করলো দীপংকর তালুকদার করোনা জয় করে কাজে যোগ দিলেন কাপ্তাই থানার ওসি নাসির রাঙামাটিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ করলো জেলা প্রশাসন
৪২৩

করোনা রোগী সনাক্ত হওয়ায় কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্র এলাকা লকডাউন

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৭ মে ২০২০  


কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ- কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্র এলাকা সম্পূর্ণরুপে লকডাউন করা হয়েছে। গত ২৪ মে কাপ্তাই উপজেলায় প্রথম বারের মতো ২ জন করোনায় আক্রান্ত রোগী সনাক্ত হওয়ায় কাপ্তাই জল বিদ্যুৎ এলাকায় কঠোর লকডাউনের ঘোষণা দিয়েছে কর্তৃপক্ষ। সেই সাথে বিদ্যুৎ কেন্দ্রের প্রবেশদ্বারের মূল ফটকে লাল পতাকা টাঙ্গানো হয়েছে। যা কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের ইতিহাসে সবচেয়ে কঠোর লগডাউন বলে জানা গেছে। 

কাপ্তাই জলবিদ্যুৎ কেন্দ্র এলাকায় জরুরীসেবা ছাড়া কোন বহিরাগত ব্যক্তি বা কোন যানবাহন প্রবেশে কঠোর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। এছাড়া অত্র এলাকায় বসবাসরত কোন ব্যক্তি বা যানবাহন প্রজেক্ট এলাকার বাইরে বের হতে না পারে সে বিষয়েও নিষেধাজ্ঞা জারি করেছে কর্তৃপক্ষ ।

কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের সহকারী পরিচালক (নিরাপত্তা) জসিম উদ্দিন জানান, করোনা ভাইরাস সংক্রমণ রোধে সামাজিক স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য প্রকল্প ব্যবস্থাপক কর্তৃক জারীকৃত লকডাউন আদেশ গত ২৬ ফ্রেব্রুয়ারী থেকে শুরু হলেও গত কিছু দিন থেকে বিদ্যুৎ কেন্দ্রের প্রবেশ পথ অনেকটা শিথিল করা হয়েছিল। 

কিন্তু গত ২৪ মে কাপ্তাই এলাকায় দু'জন করোনা রোগী সনাক্ত হওয়ায় পুনরায় প্রকল্প এলাকায় কঠোর লকডাউন ঘোষণা করা হয়েছে এবং মূল ফটকে টাঙ্গানো হয়েছে লাল পতাকা।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর