আলোকিত রাঙামাটি
  • বৃহস্পতিবার   ০৬ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২২ ১৪২৭

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
রাঙামাটির উপজেলা ভিত্তিক করোনা আপডেটঃ- রাঙামাটি সদর- আক্রান্ত ৪৩৫, কাপ্তাই- আক্রান্ত ১০২, কাউখালী- আক্রান্ত ৩০, বাঘাইছড়ি- আক্রান্ত ১৫, বরকল- আক্রান্ত ০৫, লংগদু- আক্রান্ত ১৫, রাজস্থলী- আক্রান্ত ১০, বিলাইছড়ি- আক্রান্ত ১৩, জুরাছড়ি- আক্রান্ত ২৩, নানিয়ারচর- আক্রান্ত ০৯। মোট আক্রান্ত- ৬৫৭, মোট সুস্থ- ৫৫০, মোট মৃত্যু- ১০ জন।
১৩৩৩

করোনা সংকট মোকাবিলায় লংগদুতে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১০ জুলাই ২০২০  


নিজস্ব প্রতিবেদকঃ- করোনা সংকট মোকাবিলায় কর্মহীন, অসহায় ও দরিদ্র মানুষের সাহায্যার্থে এগিয়ে এসেছে বাংলাদেশ সেনাবাহিনী। 

এরই ধারাবাহিকতায় লংগদু সেনা জোনের আওতাধীন জোড়াপানিছড়া, শিমুলতলী ও ইয়ারাংছড়ি গুচ্ছগ্রামে বসবাসরত দুস্থ বাঙ্গালী ও পাহাড়ী পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনীর খাগড়াছড়ি সেনা রিজিয়ন। 

সেনা সদস্যরা দুর্গম পাহাড়ী অঞ্চলে বসবাসরত গরীব ও দুস্থ মানুষদের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে এবং বাড়িতে বাড়িতে গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়। দুর্গম পাহাড়ী অঞ্চলে ত্রাণ সামগ্রী বিতরণের কষ্টসাধ্য ও কঠিন কাজটি অত্যন্ত সুন্দরভাবে সম্পন্ন করে খাগড়াছড়ি রিজিয়নের সেনা সদস্যরা। 

এই ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল- চাল, ডাল, আটা, তৈল, লবণ, পিঁয়াজ, আলু, সুজি, বিস্কুট ও সাবান। গুচ্ছগ্রামসহ অন্যান্য এলাকার কর্মহীন ও দুস্থ মানুষেরা তাদের দুর্দিনে এই নিত্য প্রয়োজনীয় সামগ্রী পেয়ে অত্যন্ত খুশি এবং সেনাবাহিনীর এই কার্যক্রমে তারা অনেক উপকৃত হয়েছেন বলে জানান।

করোনা মহামারি শুরুর পর থেকেই দেশের সংকটময় মূহুর্তে জনসাধারনণের সেবায় এগিয়ে আসে বাংলাদেশ সেনাবাহিনী। করোনা মহামারী ও দেশের সংকটাপন্ন অবস্থা শেষ না হওয়া পর্যন্ত দেশের গরীব, দুস্থ ও কর্মহীন মানুষদের সহযোগিতা অব্যাহত রাখবে ও আর্ত মানবতার সেবায় কাজ করে যাবে বলে জানায় সেনাবাহিনী।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর