ব্রেকিং:
ঢাকার মিরপুর থেকে বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন (অবসরপ্রাপ্ত) আবদুল মাজেদ গ্রেফতার।
  • বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৫ ১৪২৬

  • || ১৫ শা'বান ১৪৪১

সর্বশেষ:
বাঘাইছড়ি উপজেলা সাজেকের শিয়ালদাহ গ্রামে নতুন করে হামে আক্রান্ত ২০ শিশুকে চিকিৎসা সেবা দিয়েছে বিজিবি, ৮ এপ্রিল হেলিকপ্টারে নিউথাংনাক যাচ্ছে ৮ সদস্যের মেডিকেল টিম হাসপাতালে নেই আই‌সিইউ: প্রধানমন্ত্রীর দৃ‌ষ্টি আকর্ষন করলেন ডিসি কাপ্তাই হ্রদে ভেসে উঠা জমিতে বাম্পার ফলনেও কৃষকের মুখে হাসি নেই ভ্রাম্যমান আদালতের অভিযান কাপ্তাইয়ে ৭ হাজার ৯শ` টাকা জরিমানা করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে স্বেচ্ছায় ১৬ সদস্যের ইমার্জেন্সি টিম গঠন করেছে রাঙামাটি জেলা প্রশাসন সাজেকে পরিস্থিতি নিয়ন্ত্রণে, মঙ্গলবার থেকে হাম-রুবেলা ক্যাম্পেইন শুরু
১৬০

করোনা সচেতনতায় রেড ক্রিসেন্ট কাউখালী ইউনিটের লিফলেট বিতরণ

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৩ মার্চ ২০২০  


।।রাঙামাটি (কাউখালী) প্রতিনিধি।। করোনা সচেতনতায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কাউখালী ইউনিটের উদ্যোগে কাউখালী উপজেলায় লিফলেট বিতরণ ও মাইকিং করা হয়েছে।

সোমবার (২৩ মার্চ) সকালে কাউখালী উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান, কাউখালী বাজার ও পথচারীগণের মাঝে তারা এই লিফলেট বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন, কাউখালী উপজেলা নির্বাহী অফিসার শতরুপা তালুকদার, রেড ক্রিসেন্ট কাউখালী ইউনিটের যুব দল নেতা মো: রবিউল ইসলাম, উপযু্ব দল নেতা মো: ফয়েজ উদ্দিন সহ কাউখালী রেড ক্রিসেন্ট  ইউনিটের অন্যান সদস্যগণ।

উক্ত লিফলেট বিতরণকালে উপজেলা নির্বাহী অফিসার শতরুপা তালুকদার জানান, করোনা সচেতনতায় রেড ক্রিসেন্টের এমন উদ্যোগ সত্যিই প্রশংসনীয়। তিনি আরো বলেন, করোনা সচেতনতায় নিজ নিজ জায়গায় থেকে সকল কে সচেতন হওয়ার মাধ্যমে এটি প্রতিরোধ করা সম্ভব। তিনি জরুরী প্রয়োজন ছাড়া বাসা থেকে না বের হওয়ার জন্য জনসাধারণকে অনুরোধ জানান। অত্যাবশ্যকীয় প্রয়োজনে বের হতে হলে অবশ্যই মাস্ক ব্যবহারের পরামর্শ দেন। 

রেড ক্রিসেন্টের কাউখালী ইউনিটের যুব দল নেতা জানান, করোনা সচেতনতায় ও যে কোন প্রয়োজনে কাউখালী রেড ক্রিসেন্ট ইউনিট সবর্দা প্রস্তুত রয়েছে জনগণকে সাহায্যের প্রদানের জন্য।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর