ব্রেকিং:
রাঙামাটিতে নতুন আরো ২ জন করোনা রোগী সনাক্ত, এই নিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা ৫৫ জন
  • সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
করোনা ভাইরাসের মাঝে রাঙামাটিতে ঈদুল ফিতর পালিত লংগদুতে স্বামী ও স্ত্রীর করোনা রিপোর্ট ২য় ধাপে নেগেটিভ এসেছে কাউখালীর ঘাগড়ায় দুস্থদের মাঝে উপহার সামগ্রী বিতরণ কাপ্তাইয়ে লোকালয় থেকে অজগর উদ্ধার, ন্যাশনাল পার্কে অবমুক্ত লংগদুতে আরো একজনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে বাঘাইছড়িতে সামাজিক দূরত্ব বজায় না রাখায় ২৬ মামলায় ১৮ হাজার ৪ শত টাকা জরিমানা করোনায় আক্রান্ত ব্যক্তিদের ঘরে ঘরে ঈদ উপহার পৌঁছে দিলেন রাঙামাটি জেলা প্রশাসন
২৩৫

করোনা: সমাজকল্যাণ মন্ত্রণালয়ের ২৩ কোটি টাকা বরাদ্দ

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২০  

ফাইল ছবি


করোনাভাইরাসের (কোভিড-১৯) প্রাদুর্ভাব মোকাবিলায় প্রায় ২৩ কোটি টাকা বরাদ্দ দিয়েছে সমাজকল্যাণ মন্ত্রণালয়। 

রোববার সমাজকল্যাণ মন্ত্রণালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিভিন্ন হাসপাতালের রোগী কল্যাণ সমিতি, জেলা সমাজকল্যাণ পরিষদ, প্রাকৃতিক ক্ষতিগ্রস্তদের পুনর্বাসন, ভিক্ষাবৃত্তি নিরসনে উপজেলা সমাজকল্যাণ পরিষদের সারাদেশে ১ হাজার ১৯২টি ইউনিট অফিসে ২২ কোটি ৯৬ লাখ টাকা বরাদ্দ দেয়া হয়।

এতে বলা হয়, ঢাকা শহরের ভবঘুরে ও বস্তুহীন মানুষদের করোনার ঝুঁকি হ্রাস ও আবাসন সহায়তার জন্য সমাজসেবা অধিদফতর গৃহহীনদের সরকারি আশ্রয়কেন্দ্রগুলোয় স্থানান্তরের কার্যক্রম শুরু করেছে।

এরইমধ্যে ৩ এপ্রিল ১৯ জন গৃহহীনকে মিরপুরের সরকারি আশ্রয়কেন্দ্র স্থানান্তর করা হয়েছে। জনসমাগম পরিহারের লক্ষ্যে দেশব্যাপী চলমান উন্মুক্ত পদ্ধতিতে বয়স্ক ভাতা, বিধবা ও স্বামী নিগৃহীতা ভাতা, অসচ্ছল প্রতিবন্ধীভাতার নতুন সুবিধাভোগী বাছাই কার্যক্রম সাময়িকভাবে স্থগিত করা হয়েছে।

এছাড়া নির্দিষ্ট দিনে ব্যাংক থেকে ভাতার অর্থ গ্রহণের কারণে প্রচুর জনসমাগম এড়াতে সব তফসিলি ব্যাংক কর্তৃপক্ষকে সপ্তাহে তিন বা ততোধিক দিনে ভাতার অর্থ প্রদানের জন্য অনুরোধ করা হয়েছে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর