ব্রেকিং:
রাঙামাটির কাপ্তাই উপজেলাতে নতুন করে করোনায় আক্রান্ত ১ জন, মোট আক্রান্ত ৬৯ জন
  • শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১২ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
পাহাড়ের প্রতিটি ক্ষেত্রে উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান রয়েছে: দীপংকর তালুকদার রাঙামাটিতে ঝুঁকিপূর্ণ এলাকায় সর্তকতামূলক সাইনবোর্ড ও লিফলেট বিতরণ নানিয়ারচরে অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণের চাল বিতরণ রাজস্থলীতে ৫০ শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ প্রশংসনীয় ব্যতিক্রমী উদ্যোগঃ কাপ্তাই-চট্টগ্রাম সড়কে স্বয়ংক্রিয় জীবাণুনাশক ট্যানেল স্থাপন
১৪৯০

কর্মহীন পরিবারের মাঝে রাঙামাটি সদর জোনের ত্রাণ সহায়তা প্রদান

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২০  


রাঙামাটি সদর জোনের রেশন কার্যক্রমের অংশ হিসাবে করোনা মোকাবেলায় রাঙামাটি সদর জোনের আওতাধীন কর্মহীন প্রায় ৫ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হয়েছে। 

রাঙামাটি সদর জোন কমান্ডার লেফটেন্ট কর্ণেল মোঃ রফিকুল ইসলাম রোববার (১৯ এপ্রিল) সকালে রাঙামাটির ঘাগড়া সহ জোনের আওতাধীন ক্যাম্প এলাকার পরিবার গুলোর মাঝে এই ত্রাণ সহায়তা প্রদান করা হয়।

এ সময় রাঙামাটি সদর জোনের ঊর্ধ্বতন সেনা কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

জোন কমান্ডার রাঙামাটির ঘাগড়া, সাপছড়ি, কলেজ গেইট, ষ্টেডিয়াম এলাকা, ক্যাইল্যামুড়া সহ বিভিন্ন এলাকার কর্মহীন পরিবার গুলোর মাঝে এই ত্রাণ সহায়তা পৌঁছে দেয়া হয়।

সেনাবাহিনীর পক্ষ থেকে জনানো হয়, জোনের রেশন কার্যক্রমের অংশ হিসাবে সেনা কর্মকর্তা ও সদস্যদের জন্য নির্ধারিত রেশন সামগ্রীর একাংশ বাঁচিয়ে খেটে খাওয়া হতদরিদ্র কর্মহীন মানুষের মাঝে বিতরণ করা হয়েছে।

এদিকে সেনাবাহিনীর খাদ্য সহায়তা পাওয়া উপকারভোগী হতদরিদ্ররা বলেন, করোনার কারণে আমাদের কোনো কাজকর্ম নেই। এলাকার কাউন্সিলর গত মাসে একবার ত্রাণ দিয়েছেন। সেগুলো তো অনেক আগে শেষ হয়েছে। অনেক কষ্টে দিন যাচ্ছে আমাদের। আজ সেনাবাহিনীর লোকজন বাড়িতে এসে ত্রাণ দিয়ে গেল। এতে খুশি আমরা।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর