আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাঙামাটির কাঠালতলী এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ড
  • শনিবার   ০৬ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২২ ১৪২৭

  • || ২১ রজব ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে নতুন করে আরো ৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। মোট আক্রান্ত- ১২৭১, মোট সুস্থ- ১২২৩, মোট মৃত্যু- ১৬ জন।

কাউখালীতে জেলা পরিষদ চেয়ারম্যান ও সদস্যদের গণসংবর্ধনা

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২১  

ছবিঃ আলোকিত রাঙ্গামাটি


রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- পাহাড়ের প্রতিটি সম্প্রদায়ের উন্নয়নে আওয়ামী লীগের উন্নয়ন কর্মকান্ড অব্যাহত থাকবে বলে মন্তব্য করেছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পার্বত্য শান্তি চুক্তির মাধ্যমে পাহাড়ের স্থায়ী শান্তি প্রতিষ্ঠা করেছে। কিন্তু একটি মহল শান্তি চুক্তি বাস্তবায়নকে বাধা গ্রস্থ করতে উঠে পড়ে লেগেছে। তিনি বলেন, এই অপশক্তিকে রুখে দিয়ে শান্তি চুক্তি বাস্তবায়ন ও পাহাড়ের উন্নয়নে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান।

শনিবার (২৩ জানুয়ারী) বিকালে রাঙামাটির কাউখালী উপজেলায় রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান ও সদস্যদের গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

কাউখালী উপজেলা পরিষদ চেয়ারম্যা শামসুদ্দোহা চৌধুরীর সভাপতিত্বে সংবর্ধনা সভায় রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, রাঙামাটি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান চিংকিউ রোয়াজা, রাঙামাটি জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য হাজী মোঃ মুছা মাতব্বর, রাঙামাটি জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া, জেলা পরিষদের অন্যান্য সদস্য সহ অন্যান্য নেতাকর্মী ও কাউখালী উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

পরে রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান ও সদস্যদের গণসর্বধনা প্রদান করা হয়। এছাড়া খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদারকে প্রায় ৩ শতাধিক বিভিন্ন প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুল ও ক্রেষ্ট দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি