ব্রেকিং:
ঢাকার মিরপুর থেকে বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন (অবসরপ্রাপ্ত) আবদুল মাজেদ গ্রেফতার।
  • বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৫ ১৪২৬

  • || ১৫ শা'বান ১৪৪১

সর্বশেষ:
বাঘাইছড়ি উপজেলা সাজেকের শিয়ালদাহ গ্রামে নতুন করে হামে আক্রান্ত ২০ শিশুকে চিকিৎসা সেবা দিয়েছে বিজিবি, ৮ এপ্রিল হেলিকপ্টারে নিউথাংনাক যাচ্ছে ৮ সদস্যের মেডিকেল টিম হাসপাতালে নেই আই‌সিইউ: প্রধানমন্ত্রীর দৃ‌ষ্টি আকর্ষন করলেন ডিসি কাপ্তাই হ্রদে ভেসে উঠা জমিতে বাম্পার ফলনেও কৃষকের মুখে হাসি নেই ভ্রাম্যমান আদালতের অভিযান কাপ্তাইয়ে ৭ হাজার ৯শ` টাকা জরিমানা করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে স্বেচ্ছায় ১৬ সদস্যের ইমার্জেন্সি টিম গঠন করেছে রাঙামাটি জেলা প্রশাসন সাজেকে পরিস্থিতি নিয়ন্ত্রণে, মঙ্গলবার থেকে হাম-রুবেলা ক্যাম্পেইন শুরু
৫০৮

কাউখালীর নাইল্যাছড়ি বাজারে ৪টি দোকান আগুনে পুড়ে ছাই

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২২ মার্চ ২০২০  


।। কাউখালী প্রতিনিধি।। কাউখালী উপজেলার কলমপতি ইউনিয়নের নাইল্যাছড়ি বাজারে দিয়াশলাইয়ের কাঠি থেকে লাগা আগুনে পুড়ে ছাই হয়েছে ৪টি দোকান। রবিবার (২২ মার্চ) দুপুরে নাইল্যাছড়ি বাজারে এ ঘটনা ঘটে। 

প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, রবিবার দুপুর সাড়ে বারোটা নাগাদ পুড়ে যাওয়া একটি হার্ডওয়্যারের দোকানের কর্মচারী বোতলে অকটেন ডুকাচ্ছিলো এসময় পাশে থাকা সাগর (১৮) নামে একটি ছেলে দিয়াশলাইয়ের কাঠি দিয়ে সিগারেট ধরিয়ে কাঠি নিচে ফেলার সাথে সাথেই আগুন ধরে যায়। মুহুর্তেই আগুন ছড়িয়ে পড়ে পুরো মার্কেটে। পরে ফায়ার সার্ভিসকে খরব দেওয়া হলে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনে আনে। 

কাউখালী ফারার সার্ভিসের ইনচার্জ মো. তমিজ উদ্দিন জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছাই। ততক্ষণে দোকানের বেশিরভাগ পুড়ে গেছে। রাস্তা ভালো না হওয়ায় ঘটনাস্থলে পৌঁছাতে বেগ পেতে হয়েছে বলে জানান। তিনি আরও জানান এ ঘটনায় ৪টি দোকান সম্পূর্ণ পুড়ে গেছে। এগুলো মুদি দোকান, হার্ডওয়্যার এবং ফার্নিচারের দোকান।

উক্ত ঘটনায় ক্ষতিগ্রস্থরা দাবী করেছেন তাদের ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ২০ থেকে ২৫ লক্ষ টাকা। এদিকে রবিবার বিকালে সাগর কে স্থানীয়রা আটক করে পোয়াপাড়াস্থ ইউনয়িন পরিষদ চেয়ারম্যান এর অস্থায়ী কার্যালয়ে চেয়ারম্যান এর কাছে নিয়ে আসে বলে জানাগেছে।

 

 

এঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছে কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান সামশু দোহা চৌধুরী, কাউখালী থানার অফিসার ইনচার্জ মো. শহিদ উল্ল্যাহ পিপিএম, কলমপতি ইউপি চেয়ারম্যান ক্যাজাই মারমা প্রমূখ।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর