আলোকিত রাঙামাটি
  • শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১১ ১৪২৭

  • || ০৭ সফর ১৪৪২

সর্বশেষ:
করোনা জয় করে প্লাজমা দিচ্ছেন রাঙামাটি জেলা পুলিশের ৫১ সদস্য
৩৮৯

কাপ্তাইয়ে কর্মচারীরা বিদায় সংবর্ধনা প্রদান করলেন ইউএনও আশ্রাফকে

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৪ আগস্ট ২০২০  


কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ- সদ্য পদোন্নতি প্রাপ্ত কাপ্তাই উপজেলার বিদায়ী নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেল এবং উপজেলা মহিলা ক্লাবের সভা নেত্রী আফরোজা আক্তার রেখাকে আবেগগণ পরিবেশে গত সোমবার বিকেলে বিদায় জানালেন কাপ্তাই উপজেলা প্রশাসনে কর্মরত ৩য় ও ৪র্থ শ্রেণীর সরকারি কর্মচারীরা।

এ সময় ক্লাবের সদস্যরা বলেন, আমরা একজন যোগ্য, সৎ, আর্দশবান অফিসারকে বিদায় সংবর্ধনা জানাচ্ছি, যিনি ভালোবাসা দিয়ে সকলের মনকে জয় করেছেন। তারা বলেন, দীর্ঘ প্রায় দু' বছর সময় ধরে ইউএনও আশ্রাফ আহমেদ রাসেল কাপ্তাই প্রশাসনকে পরিচালিত করেছেন দক্ষতার সাথে, সবার সাথে সমন্বয় করে তিনি কাপ্তাই উপজেলার সকল সরকারি সিদ্ধান্ত বাস্তবায়ন সর্বোপরি উন্নয়নে অগ্রণী ভুমিকা পালন করেছেন।

সংবর্ধনা সভায় বিদায়ী নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেল বলেন, কাপ্তাইয়ে যোগদানের পর হতে সকল দপ্তরের কর্মকর্তা-কর্মচারী হতে সকল জনপ্রতিনিধি এবং সমাজের নানা শ্রেণীর মানুষ তাকে সহায়তা করেছেন। তিনি তাদের এই সহায়তা কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন এবং সকলের নিকট দোয়া কামনা করেন।

বিদায়ী মহিলা ক্লাবের সভানেত্রী আফরোজা আক্তার রেখা তার বক্তব্যে বলেন, কাপ্তাইয়ের নির্বাহী অফিসারের দপ্তরে কর্মরত সকল কর্মচারীদের সহযোগিতা আমরা পেয়েছি, আমরা কখনো ভুলবোনা কাপ্তাইকে। 

কাপ্তাই নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে ইউএনও দপ্তরের অফিস সুপার সিরাজুল ইসলাম, উচ্চমান সহকারী ক্যাচিংহ্লা মারমা, ফটো কপিয়ার সানকিপ সনা পাংখোয়া, উপজেলা পরিষদে কর্মরত ষাট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর থোয়াইনু মারমা, অফিস সহায়ক আব্দুর রাজ্জাক, সাংবাদিক কাজী মোশাররফ হোসেন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বির্দশন বড়ুয়াসহ উপজেলা প্রশাসনের কর্মরত কর্মচারীরা উপস্থিত ছিলেন।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর