আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাঙামাটি জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ১৮ জন, মোট আক্রান্ত ৪৬৯ লংগদুতে জেএসএস (সংস্কার) কার্যালয়ে গুলি, আহত ১
  • বুধবার   ১৫ জুলাই ২০২০ ||

  • শ্রাবণ ১ ১৪২৭

  • || ২৪ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
রাঙামাটি মেডিকেল কলেজে পিসি আর ল্যাবের বিদ্যুৎ লাইনের সংস্কার কাজের সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শ্রমিকের মৃত্যু বিলাইছড়িতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ফলজ ও বনজ গাছের চারা বিতরণ রাঙামাটিতে নব নির্মিত ডরমেটরী ভবন উদ্বোধন করলেন বৃষ কেতু চাকমা রাঙামাটি জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ৯ জন, মোট আক্রান্ত ৪৫১
৫১৯

কাপ্তাইয়ে পুলিশ ও ব্যাংক কর্মকর্তাসহ আরো ৮ জন করোনায় আক্রান্ত

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৮ জুন ২০২০  


কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ- কাপ্তাইয়ে করোনা রোগীর সংখ্যা বেড়েই চলেছে। গত শনিবার (২৭ জুন) রাতে চট্টগ্রাম বিআইটিআইডি হতে আসা রিপোর্টে কাপ্তাইয়ে দুই ব্যাংক কর্মকর্তা, আরো ৫ পুলিশ সদস্য এবং কাপ্তাই শিল্প এলাকায় বসবাসরত আরো ১ ব্যক্তির করোনা পজেটিভ এসেছে বলে জানিয়েছেন কাপ্তাই স্বাস্থ্য বিভাগের করোনার ফোকাল পারসন ডাঃ ওমর ফারুক রনি। এনিয়ে মোট ২০ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হলেন। 

আক্রান্ত পুলিশ কর্মকর্তাদের মধ্যে একজন কাপ্তাই ফাঁড়ির আইসি, ২ জন ওই ফাঁড়ির কনস্টেবল এবং ২ জন পুলিশ সদস্য কাপ্তাই থানায় কর্মরত আছেন। 

এদিকে অন্য কোন লক্ষণ না থাকায় ওই ব্যক্তি চিকিৎসকের পরামর্শে নিজ বাসায় হোম আইসোলেশনে চিকিৎসা নিবেন বলে জানান তিনি।

অপরদিকে করোনায় আক্রান্ত ২ জন ব্যাংক কর্মকর্তা কেপিএম সোনালী ব্যাংকে কর্মরত আছেন। গত ২২ জুন তাদের নমুনা নেওয়া হয়েছিল বলে স্বাস্থ্য বিভাগ জানিয়েছেন।

কাপ্তাই থানার ওসি নাসির উদ্দীন জানান, করোনায় আক্রান্ত পুলিশ সদস্যদের অন্য কোন লক্ষণ না থাকায় তারা ফাঁড়ি এবং তাদের ভাড়া বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসকদের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন।

এদিকে, চন্দ্রঘোনা কেপিএম সোনালী ব্যাংকের ম্যানেজার সুশীল মারমা জানান, আক্রান্ত ২ ব্যাংক কর্মকর্তার শারীরীক অবস্থা ভালো থাকায় তারা ব্যাংকের বাসভবনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

এই নিয়ে কাপ্তাইয়ে করোনায় আক্রান্ত হলেন ৫৩ জন, মৃত্যু হয়েছে ১ জনের এবং সুস্থ হয়েছে ২০ জন।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর