আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাঙামাটি মেডিকেল কলেজে পিসি আর ল্যাবের বিদ্যুৎ লাইনের সংস্কার কাজের সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শ্রমিকের মৃত্যু
  • বুধবার   ১৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ৩১ ১৪২৭

  • || ২৩ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
রাঙামাটিতে নব নির্মিত ডরমেটরী ভবন উদ্বোধন করলেন বৃষ কেতু চাকমা কাপ্তাইয়ের ১১ শিল্পী পেল সংস্কৃতি মন্ত্রনালয়ের আর্থিক অনুদান কাপ্তাইয়ে করোনা আক্রান্তের হার কমেছে, সুস্থ ৭৬ জন রাঙামাটি জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ৯ জন, মোট আক্রান্ত ৪৫১ দীঘিনালা বেইলী ব্রিজ সংস্কার প্রয়োজনে ২ দিন বন্ধ থাকবে বাঘাইছড়ি-খাগড়াছড়ি সড়ক যোগাযোগ
১৭০৮

কাপ্তাইয়ে প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পাচ্ছে হতদরিদ্র সাত পরিবার

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৬ জুন ২০২০  

ফাইল ছবি।


কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ- রাঙামাটির কাপ্তাইয়ে প্রধানমন্ত্রীর বিশেষ ডিজাইনে নির্মিত ৭টি ঘর পাচ্ছে ৭ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পরিবার।

২০১৯-২০২০ অর্থবছরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জন্য প্রধানমন্ত্রীর বিশেষ ডিজাইনের ঘর নির্মাণ প্রকল্পের আওতায় এই ঘর নির্মাণ করা হবে বলে জানান, কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল।

এই প্রকল্পের জন্য ব্যয় হবে ৩৮ লাখ ৫৭ হাজার ৬ শত ৪৪ টাকা। ইতিমধ্যে এই প্রকল্পের জন্য দরপত্র আহ্বান করা হয়েছে।

আগামী ৯ জুন দরপত্র জমা দেওয়ার শেষ দিন এবং জুন মাসের মধ্যে এই প্রকল্প বাস্তবায়ন করতে হবে বলে উপজেলা এলজিইডি দপ্তর জানিয়েছে।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল জানান, ৭টি ঘরের মধ্যে চন্দ্রঘোনা, রাইখালী ও চিৎমরম ইউনিয়নে ১টি করে এবং কাপ্তাই ও ওয়াগ্গা ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার দেওয়া ২টি করে ঘর নির্মাণ করা হবে। তিনি জানান, ইতিমধ্যে স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে হতদরিদ্রের তালিকা যাচাই বাছাই করে সিলেকশন করা হয়েছে।

উপজেলা প্রকৌশলী মনিরুল ইসলাম জানান, ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আত্ম সামাজিক উন্নয়নে প্রধানমন্ত্রীর উপহার দেওয়া বিশেষ ডিজাইন এর ৭টি ঘর উপজেলার ৫ টি ইউনিয়নে হতদরিদ্রের জন্য নির্মাণ করে দেওয়া হবে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর