আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাঙামাটির বিলাইছড়িতে আগ্নেয়াস্ত্রসহ ৭ সন্ত্রাসী গ্রেপ্তার
  • সোমবার   ১৮ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৫ ১৪২৭

  • || ০৩ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে নতুন করে আরো ১১ জন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত- ১১৮৪, মোট সুস্থ- ১১১৪, মোট মৃত্যু- ১৬ জন।
১৮২১

কাপ্তাইয়ে সেনা টহলে সন্ত্রাসীদের গুলি, পাল্টা গুলিতে নিহত ১

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০২০  

ছবি:- সংগৃহীত 


নিজস্ব প্রতিবেদকঃ- রাঙামাটির কাপ্তাইয়ের দুল্লাছড়ি এলাকায় সেনাবাহিনীর টহল দলের উপর গুলি করেছে জেএসএস সন্ত্রাসীরা। আত্মরক্ষার্থে সেনাবাহিনী পাল্টা গুলি করলে এক সন্ত্রাসী নিহত হয়।

সোমবার আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) জানায়, রাঙামাটির কাপ্তাইয়ের দুল্লাছড়ি এলাকায় সোমবার জেএসএস (সন্তু) দলের সন্ত্রাসীরা কাপ্তাই লেকে জেলেদের কাছ থেকে চাঁদাবাজি করছে এমন তথ্যের ভিত্তিতে জীবতলী সেনা ক্যাম্পের একটি বিশেষ টহলদল ওই এলাকায় যায়। টহল পরিচালনাকালে একটি নৌকা থেকে কয়েকজন সশস্ত্র সন্ত্রাসীকে জেলেদের কাছ থেকে চাঁদা আদায় করছে দেখতে পেয়ে নিরাপত্তা বাহিনীর টহল দল সন্ত্রাসীদের নৌকাটিকে আটকের চেষ্টা চালালে সন্ত্রাসীরা টহল দলকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। সে সময়ে আত্মরক্ষার্থে টহল দলের সদস্যরা পাল্টা গুলি করে।
নিরাপত্তা বাহিনীর প্রতিরোধে টিকতে না পেরে সন্ত্রাসীরা লেকে ঝাঁপ দিয়ে পালিয়ে যায়। পরে টহল দল সন্ত্রাসীদের ব্যবহৃত নৌকাটি তল্লাশি করে সেখানে বিল্টন চাকমা নামে এক সন্ত্রাসীর গুলিবিদ্ধ মরদেহ পড়ে থাকতে দেখে। নৌকাটি থেকে তিন রাউন্ড গুলি ভর্তি একটি বিদেশি পিস্তলও উদ্ধার করা হয়।

আরোও পড়ুন রাঙামাটি জেলার নতুন পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন

স্থানীয় সূত্রের বরাতে আইএসপিআর জানায়, বিল্টন চাকমা জেএসএস (সন্তু) দলের একজন সক্রিয় সশস্ত্র ক্যাডার এবং রাঙামাটি জেলার বরাদম, জীবতলী ও মগবান এলাকার প্রধান চাঁদাবাজ হিসেবে পরিচিত। তার নামে থানায় হত্যা মামলাসহ একাধিক মামলা রয়েছে। বর্তমানে পলায়নকৃত সদস্যদের আটক করার জন্য ওই এলাকায় নিরাপত্তা বাহিনী কর্তৃক টহল কার্যক্রম জোরদার করা হয়েছে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর