আলোকিত রাঙামাটি
  • মঙ্গলবার   ০১ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৭

  • || ১৪ রবিউস সানি ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে নতুন করে আরো ২ জন করোনায় আক্রান্ত হয়েছে। মোট আক্রান্ত- ১০৪০, মোট সুস্থ- ৯৪১, মোট মৃত্যু- ১৫ জন।
৪০০৭

কাপ্তাইয়ে সড়ক দূর্ঘটনায় নিহত ১ 

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২০  

সড়ক দূর্ঘটনায় নিহত বিরলাল চাকমা ছবি;- আলোকিত রাঙ্গামাটি

কাপ্তা্ই (রাঙামাটি) প্রতিনিধিঃ- কাপ্তাইয়ে সড়ক দূর্ঘটনায় একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম বিরলাল চাকমা (৫৫)। তিনি রাঙামাটি সদর উপজেলার দেবাছড়া পাড়ার মৃত নলনী মোহন চাকমার ছেলে।

শুক্রবার (৩০ অক্টোবর) সকাল প্রায় ৭ টার সময় কাপ্তাই উপজেলাধীন কাপ্তাই ইউনিয়ন এলাকার ব্যাঙছড়ি মুসলিম পাড়া নামক স্থান সংলগ্ন বনফুল রেস্টহাউজের সামনে কাপ্তাই-চট্টগ্রাম সড়কের পাশে এই সড়ক দূর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সকাল প্রায় ৭ টার দিকে কাপ্তাই সড়কে চলাচলরত কোন গাড়ী উক্ত ব্যক্তিকে ধাক্কা দেয় এবং ঘটনাস্থলে তিনি নিহত হন। এরপর ওই ব্যক্তির লাশ পড়ে থাকার খবর পেয়ে পরিবারের সদস্যরা সেখান থেকে উদ্ধার করে নিজ বাড়িতে নিয়ে যায়।

ঘটনার সংবাদ পেয়ে কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দিনের নেতৃত্বে পুলিশের টহলদল প্রায় সকাল ৯ টার সময় নিহত ব্যক্তির বাড়ীতে এসে লাশ উদ্ধার করে। পুলিশ উদ্ধারকৃত লাশটির সুরতহাল রিপোর্ট তৈরির জন্য কাপ্তাই থানায় নেওয়া হয়।

ওসি নাসির উদ্দীন  জানান, নিহত ব্যক্তি বাঁশ দিয়ে চিংড়ি মাছ শিকার করার সরজ্ঞামাদি (চাই) তৈরী করে বিক্রয় করতো। সে নিজ বাড়ি হতে সরজ্ঞামাদি বিক্রয়ের উদ্দেশ্যে শুক্রবার সকালে কাপ্তাই নতুন বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে কোন গাড়ী তাকে ধাক্কা মেরে চলে যায়। লাশের ঘাড়ে আঘাতের চিহ্ন রয়েছে বলে ওসি জানান। 

এ ব্যাপারে নিহতের ভাই কালা চাকমা বাদী হয়ে সড়ক দূর্ঘটনা আইনে অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে কাপ্তাই থানায় মামলা করেন। নিহতের লাশ ময়না তদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর