ব্রেকিং:
স্বাস্থ্যবিধি মেনে আগামী ১লা জুন থেকে রাঙামাটির ৬ টি উপজেলায় লঞ্চ চলাচল শুরু
  • রোববার   ৩১ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
বাঘাইছড়িতে ১৫ প্রতিবন্ধী পেলো প্রধানমন্ত্রীর উপহার বাঘাইছড়ি প্রেস-ক্লাবের স্থায়ী ভবন নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন লংগদুতে ১০টি মাদ্রাসার ৪শত ছাত্রদের মাঝে `প্রধানমন্ত্রীর উপহার` শিশু খাদ্য বিতরণ ‘হাসপাতাল গুলোতে পর্যাপ্ত চিকিৎসা সরঞ্জাম নিশ্চিত করা হবে’ কাঁচামাল সংকটে একসপ্তাহ ধরে কেপিএমের উৎপাদন বন্ধ
১১৯৯

খাগড়াছড়ির রামগড়ে মাটি চাপায় এক শ্রমিক নিহত, আহত ১

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২০  


খাগড়াছড়ির রামগড়ে অবৈধভাবে পাহাড় কাটার সময় মাটি চাপায় ১ শ্রমিক নিহত ও আহত হয়েছে আরো ১ শ্রমিক। 

রামগড় উপজেলার ১নং রামগড় ইউনিয়নের লালছড়ি এলাকায়ে এ ঘটনাটি ঘটে।

নিহত খগেন্দ্র ত্রিপুরা (৩২) সে মাটিরাঙ্গা উপজেলার টেকপাড়া এলাকার খেত কুমারের ছেলে। আহত হেতেন্দ্র ত্রিপুরা (৪৫) রামগড় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা যায়।

পুলিশ ও স্থানিয়রা জানান, শুক্রবার বেলা সাড়ে ১২টায় উপজেলার খাগড়াবিল নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের পাশে স্কেভেটার দিয়ে একটি উঁচু পাহাড় কাটার সময় পাহাড়টি ধ্বসে পড়ে। নিচে ৪ জন শ্রমিক মাটি সরানোর কাজে করছিলো। এ সময় হঠাৎ করে মাটি ভেঙ্গে চাপা পড়ে ২ শ্রমিক। তাৎক্ষনিক একজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হলেও অন্যজনকে ঘটনার ৪ ঘন্টা পর মৃত অবস্থায় উদ্ধার করে পুলিশ ও ফায়ার সার্ভিস।

নিহতের ভাগিনা অপর শ্রমিক কুজেন ত্রিপুরা জানান, তারা ৪ জন গত ৩ দিন যাবৎ ঐ স্থানে স্কেভেটারের সাহায্য মাটি সরানোর কাজ করছিলেন। জীবিকার তাড়নায় মাটিরাঙ্গা থেকে রামগড়ে এসে এমন ঝুঁকিপূর্ণ কাজ করছিলো তারা। 

এ ঘটনায় বুলডোজারের ড্রাইভার ও পাহাড়ের মালিক ঘটনার পরপর ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ ফরহাদ জানান, মাটিচাপার ঘটনায় অপমৃত্যুর মামলার প্রক্রিয়া চলছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
পার্বত্য চট্টগ্রাম বিভাগের পাঠকপ্রিয় খবর