আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
ভারত-বাংলাদেশ সীমান্তে ৩০ টি অত্যাধুনিক একে-৪৭ অস্ত্র ও বিপুল পরিমাণ গোলাবারুদ সহ আটক ৩
  • বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০ ||

  • আশ্বিন ১৬ ১৪২৭

  • || ১২ সফর ১৪৪২

সর্বশেষ:
সারাদেশে ধর্ষণ-নির্যাতন বন্ধ এবং অপরাধীদের শাস্তির দাবীতে রাঙামাটিতে স্বেচ্ছাসেবীদের মানববন্ধন রাঙামাটিতে নতুন করে আরো ২ জন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত- ৯০০, মোট সুস্থ- ৮৫০, মোট মৃত্যু- ১৩ জন।
১৮৮৯

গত ২৪ ঘন্টায় রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত ১০, মোট আক্রান্ত ২৪

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৪ মে ২০২০  

ফাইল ছবি


রাঙামাটি (সদর) প্রতিনিধিঃ- গত ২৪ ঘন্টায় রাঙামাটিতে নতুন আরো ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে। বৃহস্পতিবার (১৪ মে) সন্ধায় আসা রিপোর্টে এই তথ্য জানিয়েছেন সিভিল সার্জন ডা. বিপাশ খীসা। এর মধ্যে রাঙামাটি সদর হাসপাতালের নার্স ১ জন, আয়া ১ জন, লংগদুতে ২ জন ও জুরাছড়িতে ৬ জন। এই নিয়ে রাঙামাটি জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২৪ জন।

তিনি জানান, চট্টগ্রাম ভেটেরিনারি এন্ড এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) থেকে সন্ধ্যায় ৪০টি রিপোর্ট এসেছে। তার মধ্যে ১০ জনের করোনা সনাক্ত হয়েছে। এরা সকলেই সুস্থ আছে বলে জানান তিনি।

তিনি আরো জানান, চট্টগ্রাম ভেটেরিনারি এন্ড এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) থেকে গতকাল বুধবার রাত সাড়ে ৭টার দিকে ১৮টি রিপোর্ট এসেছে। তার মধ্যে ৫ জনের করোনা সনাক্ত হয়েছে। তাদের মধ্যে রাজস্থলী উপজেলায় আক্রান্ত একজন নারায়নগঞ্জ ফেরত। বিলাইছড়ির ২ জন মা ছেলে এবং ডাক্তারদের মধ্যে একজন রাঙামাটি জেনারেল হাসপাতালের এবং অন্যজন রাঙামাটি জেলা শহরে প্রাইভেট চিকিৎসা সেবা দেয়। তবে এরা সকলেই সুস্থ আছে। এর পর একই দিনে রাত সাড়ে ১১টার দিকে রাঙামাটিতে আরো চার নার্সের করোনা পজিটিভ ফলাফল পাওয়া। আক্রান্ত নার্সদের সবাই রাঙামাটি সদর হাসপাতালে কর্মরত স্টাফ নার্স বলে জানান সিভিল সার্জন। 

সন্ধ্যায় আসায় আক্রান্ত ৫ জনের রিপোর্ট পরীক্ষা করা হয়েছিলো চট্টগ্রামের ভেটেনারি ও এ্যানিমেল সায়েন্স বিশ্ববিদ্যালয় (সিভাসু) তে। আর রাতে আসা ৪ জনের পরীক্ষা হয়েছে ফৌজদারহাট বিশেষায়িত হাসপাতাল বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) তে।

অন্যদিকে, এর আগে গত ৬ মে ৪ জনের পজিটিভ পাওয়ার পর ৭ মে দ্বিতীয় দফায় নমুনা পাঠানোর পর (১০ ও ১১ মে) তাদের করোনা নেগেটিভ ফলাফল আসে। তৃতীয় দফায় আবারো নমুনা প্রেরণ করা হয়। ১২ মে আরেকজনের পজিটিভ আসে। এ নিয়ে জেলায় মোট ২৪ জন করোনা আক্রান্ত হলো।
 

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর