ব্রেকিং:
রাঙামাটির কাপ্তাই উপজেলাতে নতুন করে করোনায় আক্রান্ত ১ জন, মোট আক্রান্ত ৬৯ জন
  • বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

  • || ১১ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
রাজস্থলীতে ৫০ শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ প্রশংসনীয় ব্যতিক্রমী উদ্যোগঃ কাপ্তাই-চট্টগ্রাম সড়কে স্বয়ংক্রিয় জীবাণুনাশক ট্যানেল স্থাপন স্বাস্থ্য বিধি মানা হচ্ছে না, সংক্রমণের আশঙ্কা রাজস্থলীতে রাঙামাটিতে শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিতসহ সামাজিক দূরত্ব ও বাজার মনিটরিংয়ে মাঠে নেমেছে রাঙামাটি জেলা প্রশাসন কাউখালীতে জনপ্রতিনিধিদের মাঝে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম বিতরণ
২৬৯

জুরাছড়িতে ভোক্তাধিকার সংরক্ষণ ও বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতি সভা

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০১৮  

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় ভোক্তাধিকার সংরক্ষণ আইন বিষয়ক সেমিনার অনুষ্টিত হয়েছে।

৪ ডিসেম্বর মঙ্গলবার সকালে উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুর রহমানের সভাপতিত্বে, প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান উদয় জয় চাকমা, ভাইস চেয়ারম্যান রিটন চাকমা, মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস শেফালী দেওয়ান প্রমুখ ।

সেমিনারে বক্তারা বলেন-মিথ্যা বিজ্ঞাপন দ্বারা কোন ক্রেতা সাধারণ জনগণকে প্রতারিত করা হচ্ছে কিনা সেই বিষয়ে সকলকে সতর্ক থাকতে হবে। মানুষের স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক কোন দ্রব্য বিক্রয় করা হচ্ছে কিনা যদি এই রকম কোন ব্যবসায়ী বিক্রি করে থাকেন তাহলে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সেমিনারে হুশিয়ারী করা হয় ।

এদিকে সেমিনার শেষে মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলার সকল দপ্তরের সরকারি বেসরকারি কর্মকর্তা,জনপ্রতিনিধি রাজনৈতিক নেতৃবৃন্দ সাংবাদিক ও সুশিল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান উদয় জয় চাকমা, নির্বাহী কর্মকর্তা মাহফুজুর রহমান।

সভায় জানানো হয় – আগামী ১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবস সুস্থ ও সুন্দর ভাবে অনুষ্ঠিত হয় সেজন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

 

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর