আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাঙামাটির বিলাইছড়িতে আগ্নেয়াস্ত্রসহ ৭ সন্ত্রাসী গ্রেপ্তার
  • সোমবার   ১৮ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৫ ১৪২৭

  • || ০৩ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে নতুন করে আরো ১১ জন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত- ১১৮৪, মোট সুস্থ- ১১১৪, মোট মৃত্যু- ১৬ জন।
৩৮৯

তুমুল মারামারি, নেইমারসহ লাল কার্ড দেখলেন পাঁচ জন

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২০  


ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইনের (পিএসজি) লিগ ওয়ান মৌসুমের শুরুটা এর চেয়ে খারাপ হতে পারত না। লিগের প্রথম দুই ম্যাচেই হারের মুখ দেখেছে নেইমার-এমবাপ্পের দল। রোববার ঘরের মাঠে অলিম্পিক মার্শেইয়ের কাছে পিএসজি ১-০ গোলে হারলেও সব ছাপিয়ে আলোচনায় উঠে এসেছে লাল কার্ড কাণ্ড। 

রোববারের ম্যাচটিতে সবমিলিয়ে ১০টি হলুদ কার্ড ও ৫টি লাল কার্ড দেখিয়েছেন রেফারি। লাল কার্ড দেখার তালিকায় আছেন পিএসজির তিনজন। তারা হলেন নেইমার, কুরজাওয়া ও প্যারেডেস। এছাড়া মার্শেইয়ের লাল কার্ড দেখা দুই খেলোয়াড় হলেন যথাক্রমে আমাভি ও বেনেদেত্তো।

পিএসজির ঘরের মাঠ পার্ক দো প্রিন্সেসে অনুষ্ঠিত ম্যাচটিতে শুরু থেকেই দুই দলের খেলোয়াড়দের মধ্যে বাদানুবাদ চলছিল। বারবার ফাউল হওয়ায় লাল হলুদ কার্ডই বেশি দেখিয়েছেন রেফারি। কিন্তু নির্ধারিত ৯০ মিনিট শেষে অতিরিক্ত সময়ে গিয়ে দুই দলের এই বাদানুবাদ মারামারিতে রূপ নেয়। ঘটনা চলে যায় রেফারির নিয়ন্ত্রণের বাইরে।

প্রথমেই লাল কার্ড দেখানো হয় দুই দলের দুই লেফট ব্যাককে। মার্শেইয়ের আমাভি ও পিএসজির কুরজাওয়া ঘুষাঘুষিতে জড়িয়ে পড়লে তাদের লাল কার্ড দেখান রেফারি।

এরপর পিএসজির পারেডেস ও মার্শেইয়ের বেনেদেত্তোকে দ্বিতীয়বারের মতো হলুদ কার্ড দেখে মাঠ ছাড়তে হয়। তারাও ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েছিলেন। পরিস্থিতি শান্ত হয়ে এলে ভিএআর রিভিউয়ের মাধ্যমে নেইমারকে লাল কার্ড দেখান রেফারি। 

ব্রাজিলিয়ান তারকার বিরুদ্ধে অভিযোগ ছিল, মার্শেইয়ের আলভারো গঞ্জালেজের মাথার পেছনে আঘাত করেছেন তিনি। এই দুজনের মাঝে ম্যাচের শুরু থেকেই বাদানুবাদ চলছিল। ভিডিও দেখে নিশ্চিত হয়েই রেফারি নেইমারকে লাল কার্ড দেখান।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর