ব্রেকিং:
রাঙামাটিতে নতুন আরো ২ জন করোনা রোগী সনাক্ত, এই নিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা ৫৫ জন
  • মঙ্গলবার   ২৬ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
করোনা ভাইরাসের মাঝে রাঙামাটিতে ঈদুল ফিতর পালিত লংগদুতে স্বামী ও স্ত্রীর করোনা রিপোর্ট ২য় ধাপে নেগেটিভ এসেছে কাউখালীর ঘাগড়ায় দুস্থদের মাঝে উপহার সামগ্রী বিতরণ কাপ্তাইয়ে লোকালয় থেকে অজগর উদ্ধার, ন্যাশনাল পার্কে অবমুক্ত লংগদুতে আরো একজনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে বাঘাইছড়িতে সামাজিক দূরত্ব বজায় না রাখায় ২৬ মামলায় ১৮ হাজার ৪ শত টাকা জরিমানা করোনায় আক্রান্ত ব্যক্তিদের ঘরে ঘরে ঈদ উপহার পৌঁছে দিলেন রাঙামাটি জেলা প্রশাসন
৩১৯

ত্রান নিয়ে জনগণের দোরগোড়ায় কাপ্তাইয়ের ইউএনও রাসেল

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৯ মার্চ ২০২০  


কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ- করোনাভাইরাস সংক্রমণ রোধকল্পে সামাজিক দুরত্ব নিশ্চিত করার লক্ষে কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল হতদরিদ্র জনগণের বাড়ী বাড়ী গিয়ে পৌঁছে দিচ্ছেন সরকারি সহায়তা হিসাবে পাওয়া নিত্যপ্রয়োজনীয় চাল, ডাল, তেল ও লবন।

শনিবার (২৮ মার্চ) তিনি চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবীকে সাথে নিয়ে চন্দ্রঘোনা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে এসব ত্রান সামগ্রী দরিদ্র পরিবার গুলোর হাতে তুলে দেন। এসময় তিনি সরকারি নির্দেশ মোতাবেক জনসাধারণকে ঘর থেকে বের না হবার পরামর্শ দেন।

এদিকে, কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ জানান, গণপরিবহন বন্ধ থাকায় জনগণ ইউনিয়ন পরিষদে এসে ত্রান সামগ্রী নিতে পারছে না। একসাথে অনেক লোক সমাগম হওয়া এই মূহুর্তে বিপদজনক বিধায় তিনি এই কার্যক্রম হাতে নিয়েছেন। তিনি আরো জানান, পর্যায়ক্রমে প্রতি ইউনিয়নে এই কার্যক্রম চালানো হবে।


চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী উপজেলা নির্বাহী কর্মকর্তার এই উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বলেন, এই সংকটময় মূহুর্তে দরিদ্র শ্রেণীর জনগণের বাড়ীতে ত্রান সামগ্রী তুলে দেওয়া একটি মহত্ত্বের কাজ।
 

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর