আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
বাঙ্গালহালিয়ায় সড়ক দূর্ঘটনাঃ কাপ্তাইয়ের শিক্ষার্থী নিহত, আহত ২ রাঙামাটিতে প্রধানমন্ত্রীর দেয়া ঘর পাচ্ছেন আরো ৬২৩ গৃহহীন পরিবার
  • শনিবার   ১৯ জুন ২০২১ ||

  • আষাঢ় ৭ ১৪২৮

  • || ০৮ জ্বিলকদ ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে করোনায় নতুন আক্রান্ত আরো ৮ জন। মোট আক্রান্ত হয়েছেন- ১৬০৩, মোট সুস্থ- ১৫১৯, মোট মৃত্যু ১৯ জন।

দুর্যোগ মোকাবিলায় শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই: এসএম কামাল

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৩০ মে ২০২১  

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন - ফাইল ছবি

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেছেন, যেকোনো দুর্যোগ মোকাবিলায় শেখ হাসিনা অত্যন্ত দক্ষ, তার কোনো বিকল্প নেই। বিশ্ব নেতারাও তার নেতৃত্বের প্রশংসা করেছেন।

শুক্রবার (২৮মে) দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ কমিটির কার্যালয়ে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। করোনাভাইরাসের উচ্চ সংক্রমিত জেলাগুলোতে অক্সিজেন সিলিন্ডার, অক্সিজেন কনসেনট্রেটর বিতরণ উপলক্ষে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি এ অনুষ্ঠানের আয়োজন করে।

এসএম কামাল বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ জনগণের কল্যাণে রাজনীতি করেন। আওয়ামী লীগের প্রতিষ্ঠা হয়েছে মানুষের পক্ষে কথা বলার জন্য। এই জনপদের মানুষের স্বপ্নকে বাস্তবে রূপ দিতে আওয়ামী লীগের নেতৃত্ব দিয়েছেন বঙ্গবন্ধু। আর আজকে বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনা বিশ্বাস করেন, মানুষের ভালবাসা, আস্থা অর্জন ছাড়া ক্ষমতায় ঠিকে থাকা যায় না। আর মানুষের ভালবাসা আস্থা অর্জন করতে হলে দুঃসময় সংকটের সময় মানুষের পাশে গিয়ে দাঁড়াতে হয়।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বলেন, আমাদের গর্ব, আমাদের অহংকার আমরা শেখ হাসিনার কর্মী। ক্রাইসিস মোকাবিলায় বিশ্ব যার নেতৃত্বের প্রশংসা করে। অর্থনৈতিকভাবে দেশ এগিয়ে যাচ্ছে। আজকে ভারতের চাইতেও মাথাপিছু আয় বাংলাদেশে বেশি। এটা জননেত্রী শেখ হাসিনার ক্যারিশম্যাটিক নেতৃত্বের কারণে সম্ভব হয়েছে। তার সততা, নেতৃত্ব সাহসিকতা, দেশপ্রেমে তিনি বাংলাদেশকে এই জায়গায় নিয়ে গেছেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। দলের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী সভা পরিচালনা করেন। এ সময় উপস্থিত ছিলেন ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি