ব্রেকিং:
রাঙামাটিতে নতুন আরো ২ জন করোনা রোগী সনাক্ত, এই নিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা ৫৫ জন
  • সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
করোনা ভাইরাসের মাঝে রাঙামাটিতে ঈদুল ফিতর পালিত লংগদুতে স্বামী ও স্ত্রীর করোনা রিপোর্ট ২য় ধাপে নেগেটিভ এসেছে কাউখালীর ঘাগড়ায় দুস্থদের মাঝে উপহার সামগ্রী বিতরণ কাপ্তাইয়ে লোকালয় থেকে অজগর উদ্ধার, ন্যাশনাল পার্কে অবমুক্ত লংগদুতে আরো একজনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে বাঘাইছড়িতে সামাজিক দূরত্ব বজায় না রাখায় ২৬ মামলায় ১৮ হাজার ৪ শত টাকা জরিমানা করোনায় আক্রান্ত ব্যক্তিদের ঘরে ঘরে ঈদ উপহার পৌঁছে দিলেন রাঙামাটি জেলা প্রশাসন
১৭৪

দেশে যথেষ্ট পরিমাণে খাদ্যসামগ্রী মজুত আছে: ওবায়দুল কাদের

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২০  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের


দেশে যথেষ্ট পরিমাণে খাদ্যসামগ্রী মজুত রয়েছে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, করোনাভাইরাস মোকাবিলায় ২৫০ কোটি টাকা বরাদ্দ দেয়া হয়েছে। নিম্নআয়ের ব্যক্তিদের ‘ঘরে ফেরা কর্মসূচি’র আওতায় নিজ নিজ গ্রামে সহায়তা পৌঁছে দেয়া হবে।

করোনাভাইরাস মোকাবিলায় জনগণকে ধৈর্য না হারিয়ে সরকারের দেয়া নির্দেশনা মেনে চলতে হবে। এছাড়া করোনাভাইরাস প্রতিরোধে দলীয় নেতাকর্মীসহ দেশের সবাইকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩১ দফা অক্ষরে অক্ষরে পালন করার আহ্বান জানান ওবায়দুল কাদের। 

শুক্রবার তার সরকারি বাসভবনে সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান তিনি। ওবায়দুল কাদের বলেন, সামষ্টিক স্বার্থে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। নিজেদের সুরক্ষিত রাখতে এবং ঘরে বসে স্বাধীনতা উপভোগ করারও আহ্বান জানান। তিনি বলেন, করোনা প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার স্বাস্থ্যসেবায় নতুন ব্যবস্থার উন্নতি করে চলেছে। মানবিক এই সঙ্কটে ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীরা নিজেদের উজাড় করে নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছেন। এজন্য তাদেরকে ধন্যবাদ জানাই।

তিনি বলেন, একটি মতলবি মহল সামাজিক যোগাযোগের মাধ্যমে দেশের এই সঙ্কটেও গুজব, অপপ্রচার চালাচ্ছে। গুজব, অপপ্রচার ছড়িয়ে জনগণের মাঝে বিভ্রান্তি ছড়াচ্ছে। এসব যাতে আর না করতে পারে সে ব্যপারে নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে।

এর আগে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির উদ্যোগে বিভিন্ন হাসপাতাল ও সামাজিক সংগঠনকে করোনা প্রতিরোধে উপকরণ সামগ্রী বিতরণ করেন।

ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী এ কার্যক্রম পরিচালনা করেন। তিনি বলেন, আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনায় অসহায়, খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছে দলের সব মহলের নেতাকর্মীরা। করোনাভাইরাস প্রতিরোধক সামগ্রী বিতরণ চলমান থাকবে, যতদিন না এই সমস্যা সমাধান হয়।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর