আলোকিত রাঙামাটি
  • রোববার   ১২ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৯ ১৪২৭

  • || ২১ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
করোনা জয় করে কাজে যোগ দিলেন কাপ্তাই থানার ওসি নাসির রাঙামাটিতে অবৈধ স্থাপনা উচ্ছেদ করলো জেলা প্রশাসন কাপ্তাইয়ে ১১ হাজার ফলজ, বনজ চারা বিতরণ করলো রাঙামাটি জেলা পরিষদ নানিয়ারচরে মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত সিভিল সার্জনের হাতে চিকিৎসা সরঞ্জাম তুলে দিলেন দীপংকর তালুকদার কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কেন্দ্রঃ প্রতিদিন ৮ জন রোগীর নমুনা সংগ্রহে জেলা সিভিল সার্জনের নির্দেশনা রাঙামাটি জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ২৪ জন, এ নিয়ে মোট আক্রান্ত ৪৪২
৩৭৩

নানিয়ারচরে অগ্নি নির্বাপক কমিটি গঠন

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৮ জুন ২০২০  


নানিয়ারচর প্রতিনিধিঃ- রাঙামাটির নানিয়ারচরে অগ্নি নির্বাপক কমিটি গঠন করা হয়ছে। সভাপতি মোঃ-ছানাউল্লাহ, সাধারণ সম্পাদক সুজন নন্দী করে মোট ২১ জন বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।

এর আগে নানিয়ারচর এ অগ্নি নির্বাপক স্বেচ্ছাসেবী কমিটি গঠন করার লক্ষ্যে, নানিয়ারচর উপজেলা ভাইস চেয়ারম্যান ও অগ্নি নির্বাপক কমিটির আহব্বায়ক নুরুজ্জামান হাওলাদার এর আহবায়নে নানিয়ারচর উপজেলা ২নং ইউনিয়ন কাউন্সিল এর অডিটরিয়াম অফিসে, ২৪ জুন বিকাল ৪টায় ব্যবসায়ীদের নিয়ে একমত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় বাজার কমিটির সভাপতি ও বর্তমান ইউপি সদস্য প্রিয়তোষ দত্ত ও বাজার কমিটির উপদেষ্টা মন্ডলীর উপস্থিতিতে সকলের সমন্বয়ে মোঃ ছানাউল্লাকে সভাপতি ও সাধারণ সম্পাদক সুজন নন্দীকে নির্বাচিত করেন।

রবিবার (২৮ জুন) পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। কমিটিতে সভাপতি মো: ছানাউল্লাহ, সহ-সভাপতি বিমল দাশ, সাধারণ সম্পাদক সুজন নন্দী, যুগ্ম সাধারণ সম্পাদক মো: আকরাম হোসেন  অর্থ বিষয়ক সম্পাদক বেলাল হোসেন, প্রচার সম্পাদক মো সাইফুল সহ মোট ২১ জন নিয়ে এ কমিটি গঠন করা হয়।

অগ্নি নির্বাপক এ কমিটির কার্যসমূহ জানতে চাইলে এ কমিটির সভাপতি মোঃ ছানাউল্লাহ বলেন, বিলাইছড়ি ও শুভলং এ এর আগে রাঙামাটির কলেজ গেইট সহ অন্যান্য অগ্নিকান্ডের ভয়াবহতা দেখে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা চেয়ারম্যান এর উদ্যোগে আমরা এ কমিটি গঠন করি আমাদের লক্ষ্য হচ্ছে নানিয়ারচর বাজার যেভাবে অগ্নিকাণ্ড থেকে সুরক্ষিত থাকবে তা পরিচালনা করা ও মানুষকে সচেতন হতে প্রচার করা।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর