ব্রেকিং:
ঢাকার মিরপুর থেকে বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন (অবসরপ্রাপ্ত) আবদুল মাজেদ গ্রেফতার।
  • বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৫ ১৪২৬

  • || ১৫ শা'বান ১৪৪১

সর্বশেষ:
বাঘাইছড়ি উপজেলা সাজেকের শিয়ালদাহ গ্রামে নতুন করে হামে আক্রান্ত ২০ শিশুকে চিকিৎসা সেবা দিয়েছে বিজিবি, ৮ এপ্রিল হেলিকপ্টারে নিউথাংনাক যাচ্ছে ৮ সদস্যের মেডিকেল টিম হাসপাতালে নেই আই‌সিইউ: প্রধানমন্ত্রীর দৃ‌ষ্টি আকর্ষন করলেন ডিসি কাপ্তাই হ্রদে ভেসে উঠা জমিতে বাম্পার ফলনেও কৃষকের মুখে হাসি নেই ভ্রাম্যমান আদালতের অভিযান কাপ্তাইয়ে ৭ হাজার ৯শ` টাকা জরিমানা করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে স্বেচ্ছায় ১৬ সদস্যের ইমার্জেন্সি টিম গঠন করেছে রাঙামাটি জেলা প্রশাসন সাজেকে পরিস্থিতি নিয়ন্ত্রণে, মঙ্গলবার থেকে হাম-রুবেলা ক্যাম্পেইন শুরু
২৯২

নানিয়ারচরে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনামূলক আলোচনা সভা অনুষ্ঠিত

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৯ মার্চ ২০২০  


রাঙামাটির নানিয়ারচর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে, নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মার্চ) নানিয়ারচর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে, উপজেলা প্রশাসন করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার জনাব শিউলী রহমান তিন্নী এর সভাপতিত্বে নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনামূলক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আয়োজিত করোনা ভাইরাস প্রতিরোধ সচেতনামূলক আলোচনায় সভায় উপস্হিত ছিলেন, নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রগতি চাকমা, উপজেলা ভাইস চেয়ারম্যান নুর জামাল হাওলাদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার মল্লিক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ নুয়েন খীসা, উপজেলা টেকসই সামাজিক প্রকল্পের ব্যাবস্হাপক প্রতিম দেওয়ান। এছাড়া ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীগণ এসময় উপস্হিত ছিলেন।

উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ নুয়েন ক্ষিসা উপস্হিত সকলকে করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্হ্যবিধি সম্পর্কে বলেন, করমর্দন ও কোলাকুলি থেকে বিরত থাকতে হবে, সামাজিক দুরত্ব বজায় রাখা, জনবহল স্হান, সভা-সমাবেশ এবং সামাজিক অনুষ্ঠান পরিহার করা, নিজের জ্বর, কাশি ও শ্বাসকষ্ট থাকলে সুস্হ ব্যক্তিদের কাছ থেকে দুরে থাকা। 

তিনি আরো বলেন, কেউ যদি আক্রান্ত হয়ে যায় তাহলে ব্যক্তিকে আলাদা কক্ষে রাখা, সর্ব অবস্হায় মাস্ক ব্যাবহার করা, এসময় বাড়িতে কোয়ারান্টাইনে থাকা জরুরী। তাছাড়া করোনা উপসর্গ দেখা মাত্র সঙ্গে সঙ্গে হটলাইনে ফোন করতে হবে স্বাস্হ্য বাতায়ন: ১৬২৬৩ নাম্বারে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর