ব্রেকিং:
খাগড়াছড়িতে ইউপিডিএফ’র চাঁদাবাজ ও সশস্ত্র সন্ত্রাসী একশন বাবু আটক খাগড়াছড়িতে নিরাপত্তা বাহিনী ও ইউপিডিএফ’র গুলিবিনিময়; গুলিবিদ্ধ অবস্থায় এক ইউপিডিএফ সন্ত্রাসী আটক, সর্টগান ও ২১ রাউন্ড গুলি উদ্ধার
  • সোমবার   ২৪ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১১ ১৪২৬

  • || ২৯ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
‘বর্তমান সরকার উন্নয়ন ও শিক্ষা বান্ধব’ বান্দরবানে দুর্বৃত্তের গুলিতে আওয়ামী লীগ নেতা নিহত, আতঙ্কিত হয়ে একজনের মৃত্যু, গুলিবিদ্ধ আরো ৫ খাগড়াছড়িতে অটোরিকশা উল্টে নিহত ১ পাহাড়ে যোগাযোগের নবদিগন্ত নানিয়ারচরের ‘চেঙ্গী সেতু’ বারি পেঁয়াজ-৫ চাষের মাধ্যমে পাহাড়ে অর্থনৈতিক অর্জন সম্ভব রাঙামাটিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় কমিটি ঘোষণা উপলক্ষে সংবাদ সম্মেলন মরণব্যাধি ক্যানসারের কাছে হেরে গেলেন সাজেকের সাধন চাকমা
৮৫৯

নানিয়ারচরে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ কমান্ডার শুভ চাকমা নিহত

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০১৯  


নানিয়ারচর উপজেলায় সাবেক্ষং ইউনিয়নের এগইজ্যাছড়া দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফের কমান্ডার শুভ চাকমা গ্রীক (৪০) নিহত হয়েছে। আজ সকাল সাড়ে ৭ টায় উপজেলার সাবেক্ষং ইউনিয়নের এগারইল্যাছড়া এলাকায় এই হামলার ঘটনা ঘটে। 

নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কবির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরাও শুনেছি সকালের দিকে এগইজ্যাছড়ি গ্রামে দুর্বৃত্তের গুলিতে ১জন নিহত হয়েছে। পুলিশ লাশ উদ্ধারে ঘটনাস্থলে রওনা হয়েছে। তবে কোন পক্ষে এই হত্যাকান্ডের ঘটনা ঘটিয়েছে তা কেউ বলতে পারছে না। 

স্থানীয়রা জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে একটি পর একটি গ্রুগ এলাকায় অবস্থান নেয়। আজ সকালে ৭/৮ জনের একটি গ্রুপ নানিয়ারচর লংগদুর সীমান্তবর্তী এগইজ্যাছড়ি এলাকায় ঢুকে ইউপিডিএফ এর কমান্ডার শুভ চাকমা গ্রীককে গুলি করে পালিয়ে যায়। 

এদিকে এই ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এলাকায় আইন-শৃঙ্খলা বাহিনী টহল জোরদার করা হয়েছে। 

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর