ব্রেকিং:
কর্ণফুলীতে নৌডুবি; নিখোঁজের ৪ দিন পর ভেসে উঠলো নিখোঁজ মা-শিশু পুত্রের লাশ
  • বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৬ ১৪২৬

  • || ২৪ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
রাঙামাটির বিভিন্ন জায়গায় চতুর্থদিনের মত বোট মালিক ও চালকদের সাবধান করতে জেলা প্রশাসনের মোবাইল কোর্ট পরিচালনা কাপ্তাইয়ে প্রাক-প্রাথমিক শিশু শিক্ষার্থীদের মাঝে খেজুর বিতরণ গুইমারায় প্রতিবন্ধীকে হুইল চেয়ার ও নগদ অনুদান প্রদান করলেন সেনাবাহিনী রাঙামাটি চট্টগ্রাম সড়কে বাস দূর্ঘটনায় আহত ৫ রাঙামাটিতে আন্তঃকলেজ গণিত উৎসবের সমাপনী অনুষ্ঠিত বাঙ্গালহালিয়ায় ব্লাড ব্যাংকের উদ্যোগে র‍্যালী ও ক্যাম্পেইন রাঙামাটিতে কর্ণফুলী আইটি লিঃ সদস্যদের প্রথম বেতন-ভাতা প্রদান বোট মালিক ও চালকদের সাবধান করতে রাঙামাটির বিভিন্ন জায়গায় জেলা প্রশাসনের মোবাইল কোর্ট পরিচালনা
৩৫৩

নানিয়ারচরে পরিবার পরিকল্পনা অফিসের এ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত 

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০১৯  


সারাদেশের ন্যায় নানিয়ারচর উপজেলাতেও শুরু হয়েছে সপ্তাহব্যাপী সেবা প্রদান কার্যক্রম। উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের আয়োজনে পালিত হচ্ছে এই কর্মসূচি। কর্মসূচিতে রয়েছে সপ্তাহব্যাপী প্রচার এবং সেবা প্রদান সহ নানামূখী পদক্ষেপ।

আজ উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের একটি সভাকক্ষে এক মতবিনিময় সভার মধ্য দিয়ে আগত সপ্তাহব্যাপী সকল সেবা সম্পর্কে অবহিত করেন, উপজেলা পরিবার পরিকল্পনা মেডিকেল অফিসার ডা.রবিন ভট্টাচার্য্য ও ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়া চাকমা।

এ সময় আরো উপস্থিত ছিলেন, নানিয়ারচর বাজার ফান্ড প্রতিনিধি মধু মূধন চাকমা, নানিয়ারচর উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক রিপন দাশ সহ গ্রীণ হীন স্বাস্থ্য সেবা কর্মকর্তা ও পরিবার পরিকল্পনার সকল কর্মচারী ও মাঠকর্মীবৃন্দ।

সভায় বর্তমান সরকারের সকল সেবা জনগনের দৌড় গোড়ায় পৌঁছে দিতে সকলের সহযোগীতা কামনা করেন ডা.রবিন ভট্টাচার্য্য। এছাড়াও বিগত দিনের সকল অর্জনকেও জনগণের কাছে তুলে ধরে সেবা নিশ্চিত করার জন্য প্রশাসন ও জনপ্রতিনিধিদদেরও সহযোগিতা কামনা করেন ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়া চাকমা সহ সকল মাঠকর্মীবৃন্দ।

সভায় বক্তারা পরিবার পরিকল্পনা অফিস কর্তৃক প্রসবকালীন মাতৃসেবা গ্রহণ ও বাল্যবিবাহ রোধে সকলকে সচেতন হবার অনুরোধ জানানো হয়। 

এছাড়াও সাবেক ছাত্রনেতা রিপন দাশ সরকার পক্ষের প্রতিনিধি হিসেবে বর্তমান জননেত্রী শেখ হাসিনার সরকারের প্রশংসা করেন।

সরকারের সকল সেবা জনগনের মাঝে শ্রীবৃদ্ধি করার জন্য পরিবার পরিকল্পনা কার্যালয়ের প্রতি সদয় অনুরোধ জানান। সেই সাথে কিছুদিন পূর্বে ডা.রবিন ভট্টাচার্য্য মহোদয়ের নেতৃত্বে যে দুটি সফল ডেলিভারি সেবা প্রদান করা হয়েছে। এবং মা ও সন্তান দুজনেই ভালো আছেন সে বিষয়েও ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর