আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাঙামাটিতে নতুন করে আরো ১৫ জন করোনায় আক্রান্ত, এ নিয়ে মোট আক্রান্ত ৬৯২
  • সোমবার   ১০ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৬ ১৪২৭

  • || ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
রাঙামাটির উপজেলা ভিত্তিক করোনা আপডেটঃ- রাঙামাটি সদর- আক্রান্ত ৪৬৪, কাপ্তাই- আক্রান্ত ১০৩, কাউখালী- আক্রান্ত ৩০, বাঘাইছড়ি- আক্রান্ত ১৬, বরকল- আক্রান্ত ০৫, লংগদু- আক্রান্ত ১৮, রাজস্থলী- আক্রান্ত ১১, বিলাইছড়ি- আক্রান্ত ১৩, জুরাছড়ি- আক্রান্ত ২৩, নানিয়ারচর- আক্রান্ত ০৯। মোট আক্রান্ত- ৬৯২, মোট সুস্থ- ৫৮৯, মোট মৃত্যু- ১০ জন।
৪৭০

নানিয়ারচরে পরিবার পরিকল্পনা অফিসের এ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত 

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০১৯  


সারাদেশের ন্যায় নানিয়ারচর উপজেলাতেও শুরু হয়েছে সপ্তাহব্যাপী সেবা প্রদান কার্যক্রম। উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের আয়োজনে পালিত হচ্ছে এই কর্মসূচি। কর্মসূচিতে রয়েছে সপ্তাহব্যাপী প্রচার এবং সেবা প্রদান সহ নানামূখী পদক্ষেপ।

আজ উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের একটি সভাকক্ষে এক মতবিনিময় সভার মধ্য দিয়ে আগত সপ্তাহব্যাপী সকল সেবা সম্পর্কে অবহিত করেন, উপজেলা পরিবার পরিকল্পনা মেডিকেল অফিসার ডা.রবিন ভট্টাচার্য্য ও ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়া চাকমা।

এ সময় আরো উপস্থিত ছিলেন, নানিয়ারচর বাজার ফান্ড প্রতিনিধি মধু মূধন চাকমা, নানিয়ারচর উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক রিপন দাশ সহ গ্রীণ হীন স্বাস্থ্য সেবা কর্মকর্তা ও পরিবার পরিকল্পনার সকল কর্মচারী ও মাঠকর্মীবৃন্দ।

সভায় বর্তমান সরকারের সকল সেবা জনগনের দৌড় গোড়ায় পৌঁছে দিতে সকলের সহযোগীতা কামনা করেন ডা.রবিন ভট্টাচার্য্য। এছাড়াও বিগত দিনের সকল অর্জনকেও জনগণের কাছে তুলে ধরে সেবা নিশ্চিত করার জন্য প্রশাসন ও জনপ্রতিনিধিদদেরও সহযোগিতা কামনা করেন ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়া চাকমা সহ সকল মাঠকর্মীবৃন্দ।

সভায় বক্তারা পরিবার পরিকল্পনা অফিস কর্তৃক প্রসবকালীন মাতৃসেবা গ্রহণ ও বাল্যবিবাহ রোধে সকলকে সচেতন হবার অনুরোধ জানানো হয়। 

এছাড়াও সাবেক ছাত্রনেতা রিপন দাশ সরকার পক্ষের প্রতিনিধি হিসেবে বর্তমান জননেত্রী শেখ হাসিনার সরকারের প্রশংসা করেন।

সরকারের সকল সেবা জনগনের মাঝে শ্রীবৃদ্ধি করার জন্য পরিবার পরিকল্পনা কার্যালয়ের প্রতি সদয় অনুরোধ জানান। সেই সাথে কিছুদিন পূর্বে ডা.রবিন ভট্টাচার্য্য মহোদয়ের নেতৃত্বে যে দুটি সফল ডেলিভারি সেবা প্রদান করা হয়েছে। এবং মা ও সন্তান দুজনেই ভালো আছেন সে বিষয়েও ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর