আলোকিত রাঙামাটি
  • মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১৪ ১৪২৭

  • || ১০ সফর ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত সরকার তথ্য অধিকার আইন নিশ্চিত করার ফলে বর্তমানে জনগণকে তথ্য পেতে এখন আর কোন বাধা পেতে হয় না বলে মন্তব্য করেছেন রাঙামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ।
৪০২

নানিয়ারচরে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৯  


রাঙামাটির নানিয়ারচর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে, প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) বেলা ১২টায় নানিয়ারচর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুকুল বিকাশ খীসা এর সভাপতিত্বে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আয়োজিত সমাপনী পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন, নানিয়ারচর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার। বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন, নানিয়ারচর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো: রেজাউল হক, নানিয়ারচর উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার অংকাচিং মার্মা। এছাড়াও নানিয়ারচর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা এসময় উপস্হিত ছিলেন।

এসময় প্রধান অতিথি নানিয়ারচর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, সত্যি বলতে বিদায় শব্দটি খুবই বেদনাদায়ক, তবুও বিদায় দিতে হয়। তোমরা এই বিদ্যালয় থেকে একেবারে বিদায় হয়ে যাচ্ছো তা নয়। তোমাদের যে কোন সমস্যা মনে করলে এই বিদ্যালয়ে আসবে। আমরা সর্বাত্বক সহযোগীতা করবো। তোমরা যেখানে থাক না কেন, তোমাদের প্রতি আমাদের দোয়া থাকবে। আমরা তোমাদের কাছে একটা আবদার আছে, তোমরা যেন উচ্চ শিক্ষায়, শিক্ষিত হয়ে, নিজের যোগ্যতায় নিজেকে পরিচয় দিতে পারো, নিজে স্বাবলম্বী হয়ে, দেশের সেবায় কাজ করতে পারো, এইটুকু তোমাদের কাছে প্রত্যাশা করি। তোমাদের প্রতি দোয়া থাকলো।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর