আলোকিত রাঙামাটি
  • মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৫ ১৪২৭

  • || ০২ রবিউল আউয়াল ১৪৪২

সর্বশেষ:
রাঙামাটিতে মোট করোনায় আক্রান্ত- ৯২৩, মোট সুস্থ- ৮৮৫, মোট মৃত্যু- ১৪ জন।
১৭৬৯

নানিয়ারচরে সেনা ও সন্ত্রাসীদের গোলাগুলি: নিহত ২, আহত ১ সেনা সদস্য

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২০  

নিহত ইউপিডিএফ (প্রসীত) দলের ২ সন্ত্রাসী  ছবি:-আলোকিত  রাঙ্গামাটি


নিজস্ব প্রতিবেদকঃ- রাঙামাটির নানিয়ারচরে সেনাবাহিনী ও ইউপিডিএফ (প্রসীত) দলের সশস্ত্র সন্ত্রাসীদের সাথে গোলাগুলিতে ২ জন সন্ত্রাসী নিহত ও সন্ত্রাসীদের ছোড়া গুলিতে একজন সেনা সদস্য গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার (১৩ অক্টোবর) বিকাল ৫ টায় এ ঘটনা ঘটে।

জানা যায়, রাঙামাটি জোনের একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে নানিয়ারচরের রউফ টিলা নামক এলাকায় ইউপিডিএফ (প্রসীত) দলের সশস্ত্র চাঁদাবাজদের গ্রেফতারের জন্য একটি অভিযান পরিচালনা করে। এ সময় সেনা টহল দলের উপস্থিতি বুঝতে পেরে পার্শ্ববর্তী একটি টিলার উপরে অবস্থানরত চাঁদাবাজদের সাহায্যকারী অপর একটি সন্ত্রাসী দল সেনা টহলের উপর গুলিবর্ষণ শুরু করে। আত্মরক্ষার্থে সেনা টহল দলও পাল্টা গুলিবর্ষণ করলে ঘটনাস্থলে দুইজন সশস্ত্র চাঁদাবাজ নিহত হয় এবং সন্ত্রাসীদের ছোড়া গুলিতে সৈনিক শাহাবুদ্দিন নামে একজন টহল দলের সদস্য বাম কাঁধে গুলিবিদ্ধ হয়। এ সময় টহল দল ঘটনাস্থল হতে সন্ত্রাসীদের ব্যবহৃত ০১ টি একে-২২ এসএমজি উদ্ধার করে।


ঘটনাস্থল হতে উদ্ধারকৃত সন্ত্রাসীদের ব্যবহৃত ০১ টি একে-২২ এসএমজি  ছবি:- আলোকিত রাঙ্গামাটি


এদিকে, আহত সেনা সদস্যকে হেলিকপ্টার যোগে রাঙামাটি থেকে চট্টগ্রাম সিএমএইচ হাসপাতালে স্থানান্তর করা হয় এবং বর্তমানে সে আশংকামুক্ত রয়েছে বলে জানা যায়।


আহত সেনা সদস্য শাহাবুদ্দিন কে হেলিকপ্টার যোগে রাঙামাটি থেকে চট্টগ্রাম সিএমএইচ হাসপাতালে স্থানান্তর করা হচ্ছে ছবি:- আলোকিত রাঙ্গামাটি


নানিয়ারচর থানার ওসি সাব্বির আহম্মেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা ঘটনাস্থলে আছি, লাশের সুরত হাল রিপোর্ট তৈরির পর বিস্তারিত জানাবো।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর