আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
রাঙামাটি মেডিকেল কলেজে পিসি আর ল্যাবের বিদ্যুৎ লাইনের সংস্কার কাজের সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শ্রমিকের মৃত্যু
  • বুধবার   ১৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ৩১ ১৪২৭

  • || ২৩ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
রাঙামাটিতে নব নির্মিত ডরমেটরী ভবন উদ্বোধন করলেন বৃষ কেতু চাকমা কাপ্তাইয়ের ১১ শিল্পী পেল সংস্কৃতি মন্ত্রনালয়ের আর্থিক অনুদান কাপ্তাইয়ে করোনা আক্রান্তের হার কমেছে, সুস্থ ৭৬ জন রাঙামাটি জেলায় নতুন করে করোনায় আক্রান্ত ৯ জন, মোট আক্রান্ত ৪৫১ দীঘিনালা বেইলী ব্রিজ সংস্কার প্রয়োজনে ২ দিন বন্ধ থাকবে বাঘাইছড়ি-খাগড়াছড়ি সড়ক যোগাযোগ
৩১১

নানিয়ারচর উপজেলা ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালন

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২৯ জুন ২০২০  


নানিয়ারচর প্রতিনিধিঃ- “গাছ লাগান, পরিবেশ বাঁচান, মুজিববর্ষের অঙ্গীকার দেশ হবে সবুজের সমাহার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মুজিব শতবর্ষ উপলক্ষে জননেত্রী শেখ হাসিনার নির্দেশিত ছাত্রলীগের প্রতিটি ইউনিটকে বৃক্ষরোপণ করার নির্দেশনা দিয়েছেন।

তারই পরিপ্রেক্ষিতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে নানিয়ারচর উপজেলা ছাত্রলীগ।

সোমবার (২৯ জুন) নানিয়ারচর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে প্রথম ধাপে স্কুল, কলেজ, মসজিদ, মন্দির ও নানিয়ারচর থানা এলাকা সহ নানিয়ারচর উপজেলার বিভিন্ন জায়গায় ১০০টি চারা গাছ রোপণ করা হয়েছে। 

বাংলাদেশ ছাত্রলীগ নানিয়ারচর উপজেলা শাখার সভাপতি আকাশ কর্মকার ও সাধারণ সম্পাদক মোঃ রুবেল মৃধার নেতৃত্বে এ বৃক্ষরোপণ অভিযানে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুখেন বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক বিমল হাওলাদার, প্রচার সম্পাদক অমিত আচার্য্য ও নানিয়ারচর সদর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক দূর্জয় কর্মকার সহ নানিয়ারচর উপজেলা ছাত্রলীগের ও নানিয়ারচর সদর ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

আজ সকাল ১০টায় এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। নানিয়ারচর সানসাইন পাবলিক স্কুল পাঙ্গনে আম, জাম, পেয়ারা, নিম, লিচু ও চম্পা ফুল গাছ রোপণ করা হয়।

এরপর নানিয়ারচর রেস্ট হাউজের প্রাঙ্গণে আম, পেয়ারা ও চম্পাফুল চারা রোপণ করা হয়। এরপর, নানিয়াচর দি চেংঙ্গি চাইল্ড হোম প্রাথমিক বিদ্যালয়ে আম, লিচু, পেয়ারা চারা রোপণ করা হয়। এরপর নানিয়াচর উপজেলা পরিষদ, নানিয়ারচর থানায় আম, জাম, পেয়ারা, নিম, লিচু ও চম্পা ফুল গাছ রোপণ করা হয়।

এ সময় নানিয়াচর থানার অফিসার্স ইনচার্জ উপস্থিত থেকে বৃক্ষ রোপণে সহযোগিতা করে। এরপর নানিয়ারচর মন্দিরের সেবাখোলা, নানিয়ারচর মডেল সরকারি প্রথমিক বিদ্যালয়, পুরাতন বাজার মসজিদ প্রাঙ্গণে আম, জাম, পেয়ারা, নিম, লিচু ও চম্পা ফুল গাছ রোপণ করা হয়েছে।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর