• সোমবার   ০৬ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২২ ১৪২৬

  • || ১২ শা'বান ১৪৪১

সর্বশেষ:
রাঙামাটিতে হোম কোয়ারেন্টাইনে ১৮৬ জনের মধ্যে ছাড়পত্র পেয়েছে ১৩৬ জন, বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছে ৫০ জন কাপ্তাই নৌ-বাহিনী ঘরে ঘরে পৌঁছে দিল ত্রাণ সামগ্রী বাঘাইছড়িতে কাচালং নদীতে গোসল করতে নেমে এক পাহাড়ী মেয়ে নিখোঁজ কাপ্তাইয়ে ইউএনও এবং সেনাবাহিনীর গাড়ী দেখে পালিয়ে গেল দোকানীরা
৩২৫৩

নিখোঁজের ৪ দিন পর ভেসে উঠলো মা ও শিশু পুত্রের লাশ 

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২০  


৪ দিনের মাথায় রাঙ্গুনিয়া সরফ ভাটা নদী থেকে মা ও শিশু ছেলের লাশ উদ্ধার ছবি: আলোকিত রাঙ্গামাটি 


কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধিঃ- কাপ্তাইয়ের চন্দ্রঘোনা কেপিএম কয়লার ডিপো সংলগ্ন কর্ণফুলী নদীতে নৌ-ডুবির ঘটনায় নিখোঁজ মা ও শিশু পুত্রের লাশ ঘটনার ৪ দিন পর মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারী) সকাল প্রায় ৯ টায় ভেসে উঠেছে চট্টগ্রামের রাঙ্গুনীয়া উপজেলাধীন সরফভাটা সংলগ্ন কর্ণফুলী নদীতে। 

মা ও শিশু পুত্রের লাশ ভেসে উঠার বিষয়টি নিশ্চিত করেছেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল।

কাপ্তাই থানার অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনিও ভেসে উঠা লাশ নিখোঁজ মা ও শিশু পুত্রের বলে নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত শুক্রবার (১৪ ফেব্রুয়ারী) চট্টগ্রাম থেকে ইসকনের উদ্যোগে কাপ্তাইয়ে তীর্থ ভ্রমণে এসে ওইদিন বেলা প্রায় ১২ টার সময় কেপিএমের কয়লার ডিপো সংলগ্ন কর্ণফুলী নদীতে নৌ ডুবির ঘটনা ঘটে। এতে ৩ জন নিখোঁজ হয়। এরা হলো চট্টগ্রামের কোতয়ালী থানাধিন হাজারিগলীর অধিবাসী রতন দে’র মেয়ে দেবলীনা দে (১০), চট্টগ্রামের জোরারগঞ্জের হরিওপুর মজুমদারপুর বাড়ীর রাজিব মজুমদারের স্ত্রী টুম্পা মজুমদার (৩০) ও তাদের শিশু পুত্র বিজয় মজুমদার (৫)। ওইদিন বিকেল পৌনে ৫ টার সময় শিশু দেবলীনা দে'র (১০) লাশ উদ্ধার হলেও নিখোঁজের পর থেকে মা টুম্পা মজুমাদার (৩০) ও শিশু পুত্র বিজয় মজুমদার (৫) এর কোন হদিস পাওয়া যায়নি। অবশেষে ঘটনার ৪ দিন পর নিখোঁজ মা ও শিশু পুত্রের লাশ পাওয়া গেল।
 

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর