আলোকিত রাঙামাটি
ব্রেকিং:
ভারত-বাংলাদেশ সীমান্তে ৩০ টি অত্যাধুনিক একে-৪৭ অস্ত্র ও বিপুল পরিমাণ গোলাবারুদ সহ আটক ৩
  • বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০ ||

  • আশ্বিন ১৬ ১৪২৭

  • || ১২ সফর ১৪৪২

সর্বশেষ:
সারাদেশে ধর্ষণ-নির্যাতন বন্ধ এবং অপরাধীদের শাস্তির দাবীতে রাঙামাটিতে স্বেচ্ছাসেবীদের মানববন্ধন রাঙামাটিতে নতুন করে আরো ২ জন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত- ৯০০, মোট সুস্থ- ৮৫০, মোট মৃত্যু- ১৩ জন।
৭৭৬

নিজেদের রেশন দিয়ে অসহায় মানুষের পাশে রাঙামাটি সেনাবাহিনী

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ২২ এপ্রিল ২০২০  


নিজস্ব প্রতিবেদকঃ- করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় বেসামরিক প্রশাসনকে সহায়তা করার জন্য মাঠ পর্যায়ে সেনাবাহিনী নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। সাধারণ জনগনকে সচেতনতার পাশাপাশি অসহায়, গরীব দুস্থ মানুষদের সহায়তার অংশ হিসেবে রাঙামাটি জেলার বরকল উপজেলার প্রত্যন্ত এলাকা; মিতিঙ্গাছড়ি, শুভলং, নির্ভাননগর সহ দূর্গম এলাকার দুস্থ, গরীব অসহায় জনগোষ্ঠীর মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

উক্ত এলাকা সমূহে দু:স্থ ও গরীব পরিবার সমূহকে সাহায্য সহযোগিতা নিশ্চিত করার এবং তাদেরকে নিজ বাড়িতে অবস্থান করতে উৎসাহিত করার জন্য বাংলাদেশ সেনাবহিনী এ উদ্যোগ গ্রহণ করেছে।



বুধবার (২২ এপ্রিল) সকালে রাঙামাটি সদর জোনের জোন কমান্ডার লেঃ কর্নেল মো: রফিকুল ইসলাম, পিএসসি  বরকল উপকেলার শুভলং, নির্ভাননগর ও মিতিঙ্গাছড়ি এলাকার অসহায় দুস্থ পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এ সময় তিনি বলেন, উক্ত ত্রাণ সামগ্রী সেনাবাহিনী তাদের নিজস্ব প্রাপ্ত রেশন থেকে বাঁচিয়ে আর্তমানবতার সেবায় দুস্থ জনগণকে সহায়তার প্রদাণ করেছে। ত্রাণের প্রতিটি ২০-২২ কেজি ওজনের প্যাকেটে রয়েছে চাল, ডাল, আটা, পেয়াজ ও তৈলসহ প্রয়োজনীয় সামগ্রী। তিনি ত্রাণ বিতরণের পাশাপাশি জরুরি প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে না যাওয়া এবং করোনা প্রতিরোধে জনসচেতনতা গড়ে তোলা সহ সবাইকে হাতধোয়া, মাস্ক পরিধান করা এবং স্বাস্থ্যবিধি মেনে চলার জন্যও আহবান জানান।

তিনি আরো বলেন, যে কোন দুর্যোগপূর্ণ মুহূর্তে বাংলাদেশ সেনাবাহিনী সার্বক্ষনিক মানুষের পাশে ছিল এবং আগামীতেও থাকবে। এই জনকল্যানমূলক উদ্যোগ ভবিষতে অব্যাহত থাকবে বলেও সকলকে আশ্বস্থ করেন।


 

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
রাঙ্গামাটি বিভাগের পাঠকপ্রিয় খবর