ব্রেকিং:
রাঙামাটির কাপ্তাই উপজেলাতে নতুন করে করোনায় আক্রান্ত ১ জন, মোট আক্রান্ত ৬৯ জন
  • বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

  • || ১১ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
রাজস্থলীতে ৫০ শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ প্রশংসনীয় ব্যতিক্রমী উদ্যোগঃ কাপ্তাই-চট্টগ্রাম সড়কে স্বয়ংক্রিয় জীবাণুনাশক ট্যানেল স্থাপন স্বাস্থ্য বিধি মানা হচ্ছে না, সংক্রমণের আশঙ্কা রাজস্থলীতে রাঙামাটিতে শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিতসহ সামাজিক দূরত্ব ও বাজার মনিটরিংয়ে মাঠে নেমেছে রাঙামাটি জেলা প্রশাসন কাউখালীতে জনপ্রতিনিধিদের মাঝে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম বিতরণ
২০৮

নির্দেশনা মেনে কোয়ারেন্টাইন সম্পন্নকারীরা পাচ্ছেন সনদ

আলোকিত রাঙামাটি

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২০  


করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে নির্দেশনা মেনে হোম কোয়ারেন্টাইন সম্পন্ন করা ব্যক্তিদের সনদ দিচ্ছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

শনিবার নগরের দামপাড়া পুলিশ লাইন্সে সনদ প্রদানের কার্যক্রম উদ্বোধন করেন সিএমপি কমিশনার মোহাম্মদ মাহাবুবর রহমান।

এ সময় প্রশিক্ষণ শেষে জর্ডান ফেরত সিএমপির ২৫ জন পুলিশ সদস্যকে সনদ প্রদান করা হয়।
সনদ প্রদানকালে সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) এস এম মোস্তাক আহমেদ খান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) শ্যামল কুমার নাথসহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সিএমপি কমিশনার বলেন, সরকারি নির্দেশনা মেনে যারা হোম কোয়ারেন্টাইন সম্পন্ন করেছেন তাদেরকে উৎসাহ প্রদানের অংশ হিসেবে আমরা সনদ বিতরণ করছি। এর মাধ্যমে আরো অনেকের মাঝে হোম কোয়ারেন্টাইনসহ সব নির্দেশনা মেনে চলার প্রণোদনা কাজ করবে বলে আমরা আশাবাদী।

তিনি বলেন, জর্ডান থেকে প্রশিক্ষণ নিয়ে ফেরা সিএমপির ২৫ পুলিশ সদস্যকে আনুষ্ঠানিকভাবে সনদ বিতরণ করা হয়েছে। নগরের ১৬ থানার আরো ১৬০ জনকে সনদ প্রদানের জন্য তালিকাভুক্ত করা হয়েছে। থানার ওসিরা তাদের বাড়ি বাড়ি গিয়ে সনদগুলো হস্তান্তর করবেন। 

করোনাভাইরাসের সংক্রমণ ও বিস্তার রোধে দেশ ও জাতির স্বার্থে সবাইকে হোম কোয়ারেন্টাইনসহ যথাযথ নির্দেশনা মেনে চলার আহ্বান জানান সিএমপি কমিশনার।

আলোকিত রাঙামাটি
আলোকিত রাঙামাটি
সারাদেশ বিভাগের পাঠকপ্রিয় খবর